× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

অতিথি বিচারক শাফিন-ইমন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

আরটিভির আয়োজনে শুরু হয়েছে  তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’।  ইতিমধ্যেই এই আয়োজন গানপ্রিয় মানুষদের পছন্দের তালিকায়। তার জ্বলন্ত প্রমাণ মিলেছে স্যোশাল মিডিয়ায়।  
এবার ব্যান্ডের গান এবং সিনেমার গান দিয়ে  সাজানো হয়েছে ইয়াং স্টার এর নতুন দুইটি পর্ব। এতে বিচারক হিসেবে রয়েছেন ব্যান্ড তারকা শাফিন আহমেদ ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক শওকত আলী ইমন। প্রতিটি পর্বেই অতিথি বিচারকের সঙ্গে থাকবেন আয়োজনের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী। শাফিন আহমেদ বলেন, তরুণদের নিয়ে এমন একটি আয়োজন করার জন্য আরটিভিকে ধন্যবাদ।  আশা করি এই আয়োজনের মাধ্যমে ভালো কিছু শিল্পী উঠে আসবে। শওকত আলী ইমন বলেন, শুধু সিনেমার গান দিয়ে বিশেষ পর্বে অতিথি হতে পেরে ভীষণ ভালো লেগেছে। অনুষ্ঠানের পরিকল্পনা বেশ দারুণ।
প্রতিযোগীরাও অসাধারণ গায়। আমার বিশ্বাস ভবিষ্যতে তারা অনেক ভালো করবে। আগামীকাল রাত ৮টায় আরটিভিতে ব্যান্ডের গানের পর্ব প্রচার হবে। সিনেমার গানের পর্ব আগামী বুধবার ১৯শে জানুয়ারি একই সময়ে একই চ্যানেলে প্রচার হবে। সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো আরটিভি ছাড়াও  আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো-এর ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর