× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

হায়ার বাংলাদেশ এবং বাটারফ্লাইযের মধ্যে চুক্তি

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১৮ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

হায়ার বাংলাদেশ লিঃ এবং বাটারফ্লাই গ্রুপ এর মধ্যে দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর হয়েছে। সম্প্রতি হোটেল শেরাটনে এ চুক্তির মাধ্যমে ক্রেতারা এখন হায়ার ব্র্যান্ড এর পণ্য দেশব্যাপী বাটারফ্লাই এর ২৪০ এরও অধিক শো-রুম থেকে ক্রয় এবং বিক্রয়োত্তর সেবা গ্রহণের সুবিধা নিতে পাবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হায়ার বাংলাদেশ লিঃ এর ডি.এম.ডি মি.ওয়াং সিয়াংজিং, সি.এফ.ও  মি. আলবার্ট সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগন। এছাড়াও বাটারফ্লাই গ্রুপ এর পক্ষে উপস্থিত ছিলেন সম্মানিত চেয়ারম্যান মিস মাসুমা রশিদ, সি.ই.ও এন্ড এম.ডি- মুস্তাফিজুর রহমান সাজিদ, ডিরেক্টর (অপারেশনন্স)- মাহবুব উর রহমান সজীব, সি.এফ.ও এবং কোম্পানি সেক্রেটারি শাহ্জাহান মজুমদার সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগন।

ক্রেতাদের সাধ্যের মধ্যে গ্লোবাল ব্রান্ডের পণ্য বিপণনের লক্ষ্যে হায়ার বাংলাদেশ লিঃ চীন ও বাংলাদেশের একটি যৌথ উদ্যোগ হিসেবে অক্টোবর ২০২০ থেকে বাংলাদেশে বাণিজ্যিকভাবে কার্যক্রম শুরু করে। বিশ্বের ১৬০ এরও অধিক দেশে হায়ার ব্র্যান্ড এর পণ্য ব্যবহৃত হচ্ছে, যার মধ্যে ১০৮ টি দেশেই হায়ার সরাসরি নিজ তত্ত্বাবধানে ব্যবসা পরিচালনা করে আসছে। এছাড়া হায়ার ক্রমাগত ১৩ বছর ধরে বিশ্বের নম্বার ১ মেজর ইলেকট্রনিক্স এ্যাপ্লায়েন্সেস নির্মাতা ব্র্যান্ড নির্বাতিত হয়। অন্যদিকে, বাটারফ্লাই গ্রুপ বাংলাদেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘ ৩৪ বছর ধরে ব্যবসা পরিচালনা করে আসছে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর