× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৬ মে ২০২২, সোমবার , ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ শওয়াল ১৪৪৩ হিঃ

এক বিদ্যালয়ের সব শিক্ষকই করোনায় আক্রান্ত

শিক্ষাঙ্গন

অনলাইন ডেস্ক
(৩ মাস আগে) জানুয়ারি ১৮, ২০২২, মঙ্গলবার, ৫:৪১ অপরাহ্ন

কুমিল্লার লাকসাম উপজেলা সদরের পশ্চিমগাঁও সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষকই করোনা আক্রান্ত হয়েছেন।

জানা যায়, ওই বিদ্যালয়ের আট শিক্ষকের সবাই নমুনা পরীক্ষা করলে করোনা পজিটিভ আসে। আজ মঙ্গলবার প্রশাসন অনির্দিষ্টকালের জন্য বিদ্যালয়টি বন্ধ ঘোষণা করেছে।

প্রধান শিক্ষক শম্পা রানি সাহা জানান, তার প্রথম করোনা পজিটিভ আসে। এরপর বিষয়টি শিক্ষকদের জানালে স্কুলের সব শিক্ষক করোনা পরীক্ষা করেন। সবার রিপোর্ট পজিটিভ আসে। পরে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে প্রশাসন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বিদ্যালয় বন্ধ রাখতে বলেন।


উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী বিদ্যালয়টি বন্ধ রাখা হয়েছে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Abbas uddin
১৮ জানুয়ারি ২০২২, মঙ্গলবার, ৭:১১

বাহ কি মজা! এটাইতো চায় শিক্ষকরা। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দিলে নিজেদের বাসা বাড়িতে বসে ব্যাক্তিগত কাজগুলি সেরে নিতে পারবে। আর মাসের শেষে বেতন উত্তোলন করতে পারবেন। অভিযোগ রয়েছে যে স্কুল কলেজ থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগন ২/১ জন ছাড়া সবাই মাস্ক পরা সহ স্বাস্থবিধিকে নিজেরা যেমন গুরুত্ত্ব দিচ্ছেন না তেমনি শিক্ষার্থীদের কেও মানতে বাধ্য করছেন না। এই ব্যাপারে শিক্ষা মন্ত্রনালয় থেকে আকর্ষিক পরিদর্শন সহ দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করা জরূরী।

অন্যান্য খবর