× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

ওয়েব ফিল্মে মিলন-ববি-সাঞ্জু

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৯ জানুয়ারি ২০২২, বুধবার

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘আলপিন’- নতুন শিরোনামের ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন হালের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন, চিত্রনায়িকা ববি ও চিত্রনায়ক সাঞ্জু জন। ওয়েব ফিল্মটি নির্মাণ করবেন আল হাজেন। এর গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন, মিজানুর রহমান বেলাল। এতে ববি, আনিসুর রহমান মিলন, সাঞ্জু জন ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অনেকেই অভিনয় করবেন। ওয়েব ফিল্মটির পরিচালক আল হাজেন বলেন, ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। যেহেতু ওয়েব ফিল্ম, সেই কারণে দর্শকের কথা মাথায় রেখেই আমরা নির্মাণ করতে যাচ্ছি। আশা করি ভালো লাগবে। আনিসুর রহমান মিলন বলেন, পুলিশের চরিত্রে অভিনয় করছি সিনেমাটিতে।
এর আগেও পুলিশের চরিত্রে অভিনয় করেছি তবে- এই গল্পে কিছু ভিন্নতা আছে। দিনশেষে সবই তো আসলে ভালো গল্প, সেই গল্পের ছোঁয়া আসলে এই ফিল্মটিতে থাকবে। বেঙ্গল মাল্টিমিডিয়ার নতুন কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। চিত্রনায়িকা ববি বলেন, আলহামদুলিল্লাহ, বছরের শুরুতেই এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। চিত্রনায়ক সাঞ্জু জন বলেন, দর্শক এখন ভালোমানের গল্প দেখতে চান, এখানে সেই স্বাদ পাবেন। এটুকু বলতে পারি, দর্শক হতাশ হবেন না। খুব শিগগিরই ঢাকার বিভিন্ন মনোরম পরিবেশে ওয়েব ফিল্মটির দৃশ্যধারণ শুরু হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর