× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

নতুন এক দীপা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৯ জানুয়ারি ২০২২, বুধবার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। ২০১৯ সালে ওপার বাংলার চিত্রপরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের ‘ভাইজান’ চলচ্চিত্রের মধ্যদিয়ে রূপালী পর্দায় অভিষেক হয় এই সুঅভিনেত্রীর। রূপালী পর্দার দর্শকরা চলচ্চিত্রে দীপার অভিনয়কে স্বাগত জানায়। পছন্দ করে তার সাবলীল অভিনয়কে। বর্তমানে এ অভিনেত্রীর হাতে রয়েছে ৪টি সিনেমা। এগুলো হলো- কামরুজ্জামান রোমানের ‘মোনা’, শহীদ রায়হানের ‘মনোলোক’, সাইফুল ইসলাম মান্নুর ‘পায়ের ছাপ’ ও মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’। দর্শকরা আমাকে টেলিভিশন নাটকে সচরাচর যে চরিত্রে দেখতে অভ্যস্ত ঠিক তার উল্টো ভিন্ন ভিন্ন চরিত্রে লুকে সিনেমায় আমাকে আবিষ্কার করবেন। সবচেয়ে নতুনত্ব একটি সিনেমায় আমি খল চরিত্রে অভিনয় করেছি।
সোজা কথা ৪টি সিনেমায় দর্শক আমাকে ভিন্ন ভিন্ন চরিত্রে আবিষ্কার করবেন। নতুন এক দীপাকে দেখতে পাবেন। নাটক ও সিনেমার বাইরে ওটিটি প্ল্যাটফরমেও অভিনেত্রী ব্যস্ত সময় পার করছেন বলে জানান। ‘হলি গান’- শিরোনামে একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অমানুষ’- শিরোনামে একটি সিরিজ। এটি ওটিটিতে মুক্তির অপেক্ষায় রয়েছে। এটির নির্মাতা হলেন ইয়াসের আরাফাত জুয়েল। এদিকে জি ফাইভের ১২০ পর্বের ধারাবাহিক ‘আমাদের বাড়ি’তে অভিনয় করছেন এই অভিনেত্রী। ওটিটির কাজ প্রসঙ্গে এর মতামত ওটিটিতে এখন নানা রকম ভিন্ন ভিন্ন সামাজিক বিষয় নিয়ে কাজ হচ্ছে। দর্শকরাও পছন্দ করছেন এই প্ল্যাটফরমটিকে। বাজেটও ভালো। নির্মাতারা স্বাধীনভাবে কাজ করার সুযোগ পাচ্ছেন। এতে শিল্পী হিসেবে কাজ করেও আত্মতৃপ্তি পাচ্ছি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর