× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

আজ দুপুর ১২টার মধ্যে ভিসি পদত্যাগ না করলে আমরণ অনশনের ঘোষণা শাবি শিক্ষার্থীদের

অনলাইন

শাবি প্রতিনিধি
(৪ মাস আগে) জানুয়ারি ১৯, ২০২২, বুধবার, ১০:১৪ পূর্বাহ্ন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর পুলিশি হামলার প্রতিবাদে ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে পদত্যাগের জন্য বুধবার দুপুর ১২টা পর্যন্ত আল্টিমেটাম দিয়েছেন শিক্ষার্থীরা। এর মধ্যে পদত্যাগ না করলে শিক্ষার্থীরা আমরণ অনশনে যাবেন বলে ঘোষণা দিয়েছেন।

মঙ্গলবার রাত ১০টায় শিক্ষার্থীদের পক্ষে মোহাইমিনুল বাশার রাজ এই আল্টিমেটাম ঘোষণা করেন। তিনি বলেন, ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে দুপুর ১২টার মধ্যেই পদত্যাগ করতে হবে, পদত্যাগ না করলে আমরা আমরণ অনশনে যাবো। এছাড়া সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়েরকৃত মামলা প্রত্যাহার করতে হবে।

এদিকে রোববার শিক্ষার্থীদের উপর পুলিশি হামলার পর থেকেই শিক্ষার্থীরা ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদসহ প্রক্টরিয়াল বডি এবং ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালকের পদত্যাগ দাবি করে ভিসি ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করে আসছেন। এখন পর্যন্ত পদত্যাগের ঘোষণা না আসায় তারা আল্টিমেটাম এবং আমরণ অনশনের কথা বলেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শিক্ষার্থীরা ভিসির বাস ভবনের সামনে অবস্থান করছে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর