× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট

অনলাইন

অনলাইন ডেস্ক
(৪ মাস আগে) জানুয়ারি ১৯, ২০২২, বুধবার, ১:৩৯ অপরাহ্ন

করোনা ভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণের কারণে শিগগির সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আবেদন করা হয়েছে। আজ বুধবার আইনজীবী ইউনুছ আলী আকন্দ এ রিট আবেদন করেছেন। রিটে আগামী ৩০ দিনের জন্য সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চাওয়া হয়েছে।

ইউনুছ আলী আকন্দ জানান, শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়া-আসার জন্য গণপরিবহন ব্যবহার করতে হয়। এতে অনেকেই হয়তো করোনা ভাইরাস নিয়ে বাসায় ফিরবে। যার ফলে পরিবারের অন্যান্য সদস্যদের আক্রান্ত হওয়ার ঝুঁকি তৈরি হচ্ছে। তাই করোনা ভাইরাস সংক্রমণের প্রেক্ষাপটে অবিলম্বে সব শিক্ষাপ্রতিষ্ঠান ৩০ দিনের জন্য বন্ধ চেয়ে হাইকোর্টে রিট আবেদনটি করা হয়েছে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আঃমোমন
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ৬:২৭

শিক্ষা প্রতিস্ঠান বন্দ না করে উন্নত বিশ্বের মত বিকল্প পদ্ধতি গ্রহন করাটাই ভাল হবে।

mohsin
১৯ জানুয়ারি ২০২২, বুধবার, ৫:৫৬

জাতি কে শিক্ষিত রাখতে হলে আমাদের কে স্কুল কলেজ খোলা রাখার বিকল্প নেই হে সচেতন তা বারানো হউক

জামশেদ পাটোয়ারী
১৯ জানুয়ারি ২০২২, বুধবার, ৬:২৭

কঠোরভাবে স্বাস্থ্য বিধি মেনে খোলা রাখা উচিৎ। ঘরে বসে বসে লেখাপড়া লাটে উঠেছে।

Tahmid Habib
১৯ জানুয়ারি ২০২২, বুধবার, ৩:৫০

বন্ধ করা উচিত

Kazi
১৯ জানুয়ারি ২০২২, বুধবার, ২:৪০

যে কারণে প্রধানমন্ত্রী আগে শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে রাজি ছিলেন না কিন্তু কিছু লোক এ নিয়ে সমাবেশ ও মানব্বন্ধন পর্যন্ত করেছিল । আজ প্রধানমন্ত্রীর সে সিদ্ধান্তে ফিরে যেতে রিট করা হল। এ ব্যাপারে বিশেষজ্ঞ কমিটির পরামর্শ অগ্রাধিকার দেওয়া উচিত । বৃটেনে বিশেষজ্ঞ পরামর্শ উপেক্ষা করে বরিস জনসন শিক্ষা প্রতিষ্ঠান খোলা রাখার ফলে শিক্ষার্থীরা ভাইরাস নিয়ে আসায় তাদের একজনের মা ও এক পরিবারের পিতা মারা গেছে । আমার আত্মীয় । তদ্রূপ আরো অনেক পরিবারের এক ই ঘটনা ঘটেছে আমি জানি ।

অন্যান্য খবর