× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

উচ্ছ্বসিত পরীমনি

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

সেন্সর ছাড়পত্র পেয়েছে আলোচিত চিত্রনায়িকা পরীমনি অভিনীত সিনেমা ‘মুখোশ’। ইফতেখার শুভর পরিচালনায় পরীমনি ছাড়াও এতে অভিনয় করেছেন রোশান, মোশাররফ করিমসহ অনেকে। সেন্সর পাওয়ার খবরটি নিশ্চিত করেছেন পরিচালক ইফতেখার শুভ। সিনেমাটি মুক্তির কথা ছিল ২১শে জানুয়ারি, কিন্তু করোনার কারণে তা স্থগিত করা হয়। সেন্সর পাওয়া এবং মুক্তি নিয়ে শুভ বলেন, আনকাট সেন্সর পেয়েছে মুখোশ সিনেমাটি। দেশ ও দেশের বাইরে ওমিক্রন করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে এলে সিনেপ্লেক্স/হলে মুক্তি পাবে। সেন্সরের খবর পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন পরীমনিও। তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, আনকাট সেন্সর ‘মুখোশ’।
কিছুদিন আগে পরিচালক জানিয়েছিলেন, পরিস্থিতি যদি বেশি খারাপ না হয় তাহলে ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি দেবেন সিনেমাটি। এর আগে মুক্তি উপলক্ষে ও প্রচারণার অংশ হিসেবে ২রা জানুয়ারি এক আয়োজনের মাধ্যমে প্রকাশ করা হয় সিনেমাটির টাইটেল সং। ইফতেখার শুভর লেখা ‘পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে মুখোশ সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানে নির্মিত। আর এর পরিবেশনার দায়িত্বে রয়েছে কপ ক্রিয়েশন। সিনেমাটিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, প্রাণ রায়, রাশেদ মামুন অপু, ফারুক আহমেদ, তারিক স্বপন, ইলিনা শাম্মি, অলংকার চৌধুরী।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর