× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

সিরাজগঞ্জের বেলকুচিতে কাভার্ড ভ্যান ও সিএনজির সংঘর্ষে নিহত ১

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

সিরাজগঞ্জের বেলকুচিতে কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১১টার দিকে বেলকুচি উপজেলার মেঘুল্লা বাসস্ট্যান্ডে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিতে থাকা ৪ যাত্রী আহত হয়। স্থানীয় ইউপি সদস্য সানোয়ার হোসেন জানান, সিরাজগঞ্জের শিয়ালকোল এলাকা থেকে ছেড়ে লাভলু-বাবলু কম্পোজিট মিলের একটি কাভার্ড ভ্যান ও এনায়েতপুর দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজি মেঘুল্লা বাসস্ট্যান্ডে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিতে থাকা শিশুসহ ৪ যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ১ জনকে মৃত ঘোষণা করেন। নিহতের নাম জামাল সরদার (৬০)। সে পাবনা ঈশ্বরদীর দাসুরিয়া মারমি এলাকার মৃত কোরবান সরদারের ছেলে।
আহতরা হলেন- বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের নূর মহল (৩৫), তার মেয়ে আতিকা (১০) ও নিহতের চাচাতো ভাই কিতাব সরদার (৪০)। বেলকুচি থানা উপ-পরিদর্শক হাসানুর জানান, আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যান ও সিএনজি জব্দ করে থানায় নিয়ে এসেছি। আর আমরা ঘটনাস্থলে পৌঁছানো পূর্বে স্থানীয়রা আহতদের উদ্ধার করে খাঁজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালে পাঠিয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর