× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

বাহুবলে নির্বাচনী প্রচার মিছিলে ছুরিকাঘাতে যুবক নিহত

বাংলারজমিন

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

বাহুবলে নির্বাচনী প্রচার মিছিলে ছুরিকাঘাতে আল আমিন (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টায় উপজেলার সদর ইউনিয়নের রাজাপুর বাজারে এ ঘটনাটি ঘটেছে। নিহত যুবক আল আমিন উপজেলার মিঠাপুর গ্রামের ছায়েদ আলীর পুত্র। গত মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার রাজাপুর বাজারের নিকটবর্তী রাস্তায় ৪নং বাহুবল সদর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর সমর্থকরা তার নির্বাচনী প্রতীক ‘ঘোড়া’র সমর্থনে প্রচার মিছিল শুরু করে। একপর্যায়ে চোরাগোপ্তা হামলায় মিঠাপুর গ্রামের ছায়েদ আলীর পুত্র আল আমিন (২২) ছুরিকাহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিক মিছিলকারী লোকজন তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। গতকাল সকালে পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি। পুলিশ কাউকে গ্রেপ্তারও করতে পারেনি। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর