× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

দর্শনা রেলবন্দরে চোরচক্রের হানা

বাংলারজমিন

চুয়াডাঙ্গা প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

চুয়াডাঙ্গার দর্শনা রেলবন্দরে আমদানি করা গম লুট প্রতিহত করতে ৩ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করেছে রেলওয়ে নিরাপত্তাকর্মীরা। এতে কেউ হতাহত হয়নি। তবে প্রতিরোধের মুখে লুট করা গমের বস্তা ফেলে পালিয়েছে চোরচক্র। গত মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে। দর্শনা রেলবন্দর কর্তৃপক্ষ জানায়, ভারত থেকে আমদানি করা বিপুল পরিমাণ গম দর্শনা রেলবন্দরে মজুত করা ছিল। মঙ্গলবার রাতে ২০-২৫ জনের একটি চোরচক্র দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রেলের ওয়াগন ভেঙে গম লুট করতে থাকে। এ সময় রেলওয়ে নিরাপত্তাকর্মীরা তাদের প্রতিহত করতে গেলে চোরচক্র তাদের ওপর চড়াও হয়। পরে চোরচক্রকে ছত্রভঙ্গ করতে ৩ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে নিরাপত্তাকর্মীরা।
এ সময় লুট করা ৭ বস্তা গম ফেলে পালিয়ে যায় চোরেরা। খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দর্শনা সার্কেলের ইনচার্জ ইন্সপেক্টর হাসান শিহাবুল ইসলাম জানান, জানমাল রক্ষার্থে ৩ রাউন্ড গুলি চালানো হয়। এ ঘটনায় কেউ আহত হয়নি। বিষয়টি দর্শনা থানা পুলিশকে জানানো হয়েছে।
দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবীর জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়। চোরচক্রের সদস্যদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর