× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

লক্ষ্মীপুরে হত্যা মামলায় পিতা পুত্রের যাবজ্জীবন কারাদণ্ড

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

লক্ষ্মীপুরের রায়পুরে ডাব পাড়াকে কেন্দ্র করে কৃষক আব্দুল মন্নান নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনার মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রহিবুল ইসলাম এ রায় দেন। একইসঙ্গে সাজাপ্রাপ্ত আসামিদের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দেয়া হয়। সাজাপ্রাপ্তরা হলেন- স্থানীয় সোনাপুর গ্রামের বাসিন্দা ৫০ বছর বয়সী ফিরোজ আলম ও তার ছেলে ২০ বছর বয়সী জুয়েল। আদালত সূত্রে জানা যায়, লক্ষ্মীপুরের রায়পুরের সোনাপুর গ্রামের নাছির আলী দালালবাড়ীতে ২০১৫ সালের ২৮শে জুলাই ডাব পাড়াকে কেন্দ্র করে কৃষক আব্দুল মন্নানকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের পিতা ইসমাইল জবিউল্লাহ বাদী হয়ে থানায় দুইজনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ একই বছরের ২৫শে ডিসেম্বর দুইজনকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করে। আদালত দীর্ঘ শুনানি ও একাধিক সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে অভিযুক্ত ফিরোজ ও তার ছেলের যাবজ্জীবন কারাদণ্ড ও অর্থদণ্ডের রায় দেন।
লক্ষ্মীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) জসীম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, কৃষক আবদুল মন্নানকে পিটিয়ে হত্যার ঘটনায় বাবা-ছেলেকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডের আদেশ ও ১০ হাজার টাকা অর্থদণ্ডের আদেশ দেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর