× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

লীগের আগে সারা রিসোর্টে আবাসিক ক্যাম্প বসুন্ধরার

খেলা

স্পোর্টস রিপোর্টার
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

দেশের ফুটবলের প্রথম ক্লাব হিসেবে ইতিহাস গড়তে যাচ্ছে বসুন্ধরা কিংস। একমাত্র ক্লাব হিসেবে নিজেদের ভেন্যু ‘বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে’ প্রিমিয়ার লীগের ম্যাচ আয়োজন করবে ক্লাবটি। এই মাঠেই নিয়মিত অনুশীলন করতো অস্কার ব্রুজনের দল। আগামী ৩রা ফেব্রুয়ারি শুরু হবে প্রিমিয়ার লীগ। তাই লীগের আগে মাঠটি আরও সুন্দর ও উপযোগী করে তুলতে আপাতত আর এখানে অনুশীলন করবে না তারা। বিকল্প হিসেবে ঢাকার পাশে গাজীপুরের বিলাসবহুল ‘সারাহ রিসোর্টে’ ক্যাম্প করবে বসুন্ধরা কিংস। আগামীকাল থেকে সারাহ রিসোর্টে ক্যাম্প শুরু করবে বসুন্ধরা কিংস। প্রায় এক সপ্তাহের অধিক সময় সেখানে অবস্থান করে ২৯ বা ৩০শে জানুয়ারি আবারো ক্লাবে ফিরে আসবে বর্তমান লীগ চ্যাম্পিয়নরা।
শুধু অনুশীলন নয়, ফুটবলারদের সতেজতা বৃদ্ধির জন্য এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান ক্লাবটির টেকনিক্যাল ডিরেক্টর বায়েজিদ আলম জুবায়ের নিপু। তিনি বলেন, ‘লীগের আগে মাঠটা সুন্দর করার জন্য আমরা সারাহ রিসোর্টে যাচ্ছি কেনোনা আমরা নিয়মিত অনুশীলন করার কারণে মাঠ বিশ্রাম পায় না। পাশাপাশি এই রিসোর্টে ফুটবলাররা ভালো সময় কাটাতে পারবে। আগামীকাল সেখানে যাব এবং ২৯ বা ৩০ তারিখে চলে আসবো। সারাহ রিসোর্টে আবাসন, জিম, সুইমিং পুলের পাশাপাশি অনুশীলন করার জন্য দারুণ ব্যবস্থা রয়েছে।’ এর আগে ২০২০ সালে এই সারাহ রিসোর্টে কন্ডিশনিং ক্যাম্প করেছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দল। তবে ক্যাম্পে থাকা অধিকাংশ ফুটবলার করোনায় আক্রান্ত হওয়ার কারণে সে সময় ক্যাম্প স্থগিত ঘোষণা করা হয়েছিল।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর