× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

আড়াইহাজারে মেঘনা নদী থেকে কয়লা ভর্তি ট্রলার ছিনতাই

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

 নারায়ণগঞ্জের আড়াইহাজারে মেঘনা নদীতে নোঙর করা অবস্থায় একটি কয়লাভর্তি ট্রলার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ট্রলারে প্রায় ২৮ লাখ টাকা মূল্যের কয়লা ছিল বলে দাবি করা হয়েছে। তবে এ ঘটনায় গত মঙ্গলবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হলেও পুলিশ এখনো পর্যন্ত কাউকে আটক বা কয়লা ভর্তি ট্রলারটি উদ্ধার করতে পারেনি। এর আগে ১৭ই জানুয়ারি রাতে মেঘনা নদীর স্থানীয় দয়াকান্দার শম্ভুপুরা এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় ট্রলারে থাকা কয়লার মালিককে বিশেষ কায়দায় অজ্ঞান করে দুস্কৃতিকারীরা ট্রলারসহ কয়লা নিয়ে পালিয়ে যায়। জানা গেছে, ১৪ই জানুয়ারি সুনামগঞ্জ জেলার তাহিরপুর এলাকা থেকে শহীদউল্যাহ নামে এক ব্যক্তি কয়লা ভর্তি ট্রলার নিয়ে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা দেন। ১৭ই জানুয়ারি মেঘনা নদীর আড়াইহাজার উপজেলার দয়াকান্দা শম্ভুপুরা এলাকায় ট্রলারটি নোঙর করা হয়। রাতে পাশের আরেক ট্রলারের সারেং পরিচয়ে শহীদউল্যাহকে খাবারের সঙ্গে কিছু একটা খেতে দেয়।
এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে কয়লা ভর্তি ট্রলারটি দুষ্কৃতিকারীরা নিয়ে পালিয়ে যায়। কয়লার মূল্য প্রায় ২৮ লাখ টাকা বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। পরে আশঙ্কাজনক অবস্থায় শহীদউল্যাহকে স্থানীয় সুজন নামে এক ব্যক্তি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে আড়াইহাজার খাগকান্দা নৌ-ফাঁড়ির ইনচার্জ গোলাম মোরশেদ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রস্তুতি চলছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর