× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

সামান্থার বৃহস্পতি তুঙ্গে

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

১৭ই ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পায় ‘পুষ্পা'। মুক্তির পর থেকে ছবিটি রীতিমতো হইচই ফেলে দিয়েছে। বক্স অফিসে চমক দেখিয়েছে এই ছবি। ‘পুষ্পা’ ছবির গান নিয়ে কম মাতামাতি হয়নি। শুধু তাই নয়, এই প্রথমবার সিনেমায় আইটেম ড্যান্স করলেন সামান্থা রুথ প্রভু। প্রথম আইটেম নাম্বার ‘ও বলেগা ইয়া ও বলেগা’ দিয়ে রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন সামান্থা। কিন্তু মাত্র ৩ মিনিটের নাচের জন্য কতটাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী, শুনলে চোখ কপালে উঠবে। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন এই ড্যান্স নাম্বারের জন্যে নাকি দেড় কোটি টাকা নিয়েছিলেন সামান্থা।
তারপর শোনা যায় দেড় কোটি নয় এই ছবির জন্য প্রায় ৫ কোটি টাকা নেন সামান্থা। তবে কানাঘুষোয় শোনা যায়, পাঁচ কোটিতে রাজি ছিলেন না অভিনেত্রী, শেষমেষ আল্লু অর্জুনই নাকি রাজি করান সামান্থাকে, সূত্র মারফত এমন তথ্যই মিলেছে। আসলে এই মুহূর্তে সামান্থার ক্যারিয়ারের বৃহস্পতি তুঙ্গে। নানা বিষয়ে তিনি রয়েছেন চর্চার কেন্দ্রবিন্দুতে। নাগা চৈতন্যের সঙ্গে বিবাহ বিচ্ছেদ থেকে শুরু করে বলিউডে একের পর এক সব ছবি রয়েছে তার ঝুলিতে।
মাত্র দুই সপ্তাহেই সিনেমা হল থেকে ‘পুষ্পা দ্য রাইজের’ আয় ছিল প্রায় ৩০০ কোটির কাছাকাছি।
হিন্দি ভাষাতে প্রায় ৭৫ কোটি টাকার কাছাকাছি ব্যবসা করে এই ছবি। এবার ১৪ই জানুয়ারি থেকে অ্যামাজন প্রাইমে হিন্দিতে দেখা যাচ্ছে ছবিটি। পুষ্পাতে রশ্মিকা মন্দানার ‘সামি সামি’ নাচটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ‘পুষ্পা দ্য রাইজ’ এর সঙ্গে থিয়েটারে মুক্তি পায় রণবীর সিং-দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘৮৩’। তবে পুষ্পার সঙ্গে সমানে সমান টক্কর দিতে পারেনি এই ছবি। যার ফলে বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পারেনি তিরাশি সালে ভারতের ওয়ার্ল্ড কাপ জয়ের কাহিনী নিয়ে তৈরি এই ছবি।
সম্প্রতি ট্রেন্ড অনুযায়ী থিয়েটারে সাফল্য পাওয়ার পর এখন ওটিটিতেও মুক্তি পায় ছবিগুলো। ঠিক যেমনটা হয়েছিল ‘মার্ভেলের ইটার্নালস’ ও ‘চণ্ডীগড়ে করে আশিকি’র ক্ষেত্রে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর