× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

ইন্দুরকানীতে স্কুলপডুয়া বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইয়ের ওপর হামলা

বাংলারজমিন

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

ইন্দুরকানীতে স্কুল পডুয়া বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় পিটিয়ে পা ভেঙে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে এক বখাটে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার ইন্দুরকানী লঞ্চঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে। গুরতর আহত মামুন সাজ্জালকে ওইদিন রাতেই উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, উপজেলার ইন্দুরকানী সদর ইউনিয়নের ইন্দুরকানী গ্রামের আলতাফ সাজ্জালের দশম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে একই গ্রামের নিজামুল হাওলাদারের ছেলে ফরিদ হাওলাদার (২০) দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। এছাড়া স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করাসহ বিভিন্ন অশালীন কথাবার্তা বলে। এছাড়া স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করাসহ বিভিন্ন অশালীন কথাবার্তা বলে। এমনকি নানা অজুহাতে স্কুলছাত্রীর বাড়িতে ঢুকে ও উত্ত্যক্ত করে। স্কুলছাত্রীর বড় ভাই মামুন ওই বখাটে ফরিদকে উত্ত্যক্ত করতে নিষেধ করলে তাকে লাঠি দিয়ে পিটিয়ে পা ভেঙে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত করে।

এ বিষয় মামুন বুধবার সন্ধ্যায় ইন্দুরকানী থানায় বখাটের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।
আহত মামুন সাজ্জাল জানান, আমার ছোটবোন সেতারা স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তাকে স্থানীয় বখাটে ফরিদ উত্ত্যক্ত করায় আমি প্রতিবাদ করায় আমাকে পিটিয়ে পা ভেঙে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত করে দেয়। বখাটের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর