× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

তাহসানের আগাম জামিন

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

ইভ্যালির প্রতারণামূলক কর্মকাণ্ডে সহযোগিতা ও অর্থ আত্মসাতের অভিযোগের মামলায় হাইকোর্টে আগাম জামিন পেয়েছেন জনপ্রিয় অভিনেতা-গায়ক তাহসান খান। গতকাল বৃহস্পতিবার বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। আদালতে তাহসান খানের পক্ষে শুনানি করেন এডভোকেট সানজিদা খানম। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মহিউদ্দিন দেওয়ান। এর আগে ১৯শে জানুয়ারি এই মামলায় হাইকোর্টে আগাম জামিন আবেদন করেন তাহসান খান। হাইকোর্টের একটি ফৌজদারি বেঞ্চে তিনি এ আবেদন করেন।
গত ১৩ই ডিসেম্বর এ মামলায় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াকে ৮ সপ্তাহের জামিন দিয়েছিলেন হাইকোর্ট। গত বছরের ৪ঠা ডিসেম্বর রাজধানীর ধানমণ্ডি থানায় সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনের নামে মামলা দায়ের করেছিলেন। মামলার এজাহারে বলা হয়েছে, প্রতারণামূলকভাবে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও সহায়তা করা হয়েছে।
আত্মসাৎ করা টাকার পরিমাণ ৩ লাখ ১৮ হাজার টাকা। যা উদ্ধার করা সম্ভব হয়নি।
এদিকে তাহসান ব্যস্ত সময় পার করছেন নাটকে অভিনয় ও নতুন গান নিয়ে। বেছে বেছে শোও করছেন। যদিও করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় এখন কাজ একেবারে কমিয়ে দিয়েছেন তিনি। তাহসান বলেন, কাজ কম করছি। সারা বিশ্বেই করোনা পরিস্থিতি ভালো নয়। করোনা সংক্রমণ বেড়ে গেলে আগেও আমি কাজ বন্ধ রেখেছিলাম। প্রত্যাশা  করছি সেরকম পরিস্থিতি যেন আর না হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর