× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণার অভিযোগে মেম্বার প্রার্থী গ্রেপ্তার

বাংলারজমিন

উত্তরাঞ্চল প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয় দিয়ে চাকরি দেয়ার কথা বলে প্রতারণার অভিযোগে আব্দুর রাজ্জাক নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। সে গাইবান্ধার সাদুল্লাপুরে ইউপি নির্বাচনে একজন মেম্বার প্রার্থী। গাইবান্ধার পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, সাদুল্লাপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাক নিজে ক্যাপ্টেন সেজে ফেসবুক আইডি খোলেন। সেখানে তিনি সেনাবাহিনীর একজন ক্যাপ্টেন হিসাবে পরিচয় দেন। এই সূত্রে তার সঙ্গে জর্ডান প্রবাসী ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা মোছা. উম্মে কুলছুম জাহানের সঙ্গে পরিচয় হয়। সেখানে প্রতারক আব্দুল রাজ্জাক নিজেকে সাগর চৌধুরী পরিচয়ে ফেসবুক আইডি খুলে ওই মহিলার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন।
এক পর্যায়ে ওই মহিলার ভাই তৌফিক প্রধানকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে বিভিন্ন সময়ে বিকাশের মাধ্যমে ৩ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়। চাকরির ভুয়া নিয়োগপত্রও ই-মেইলের মাধ্যমে পাঠিয়ে দেয়।
পরে তিনি বুঝতে পারেন যে ক্যাপ্টেন সাগর চৌধুরী নিজের পরিচয় গোপন করে প্রতারণা করে আসছে। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হলে গাইবান্ধা ডিবি পুলিশ তৎপর হয়ে ওঠে। তারা অত্যাধুনিক যন্ত্রাংশ ব্যবহার করে প্রতারক ও ভুয়া ক্যাপ্টেন আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর