× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

নরসিংদীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

বাংলারজমিন

নরসিংদী প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

নরসিংদীর কামারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে নাগরিয়াকান্দি এলাকার কামারগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নবী মিয়া (৪০) কামারগাঁও এলাকার আলমাস মিয়ার ছেলে।
নিহতের স্বজন ও এলাকাবাসী জানায়, পারিবারিক ও জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে নিহত নবী মিয়ার সঙ্গে তার বড় ভাই আলী হোসেনের মনমালিন্য চলে আসছিল। এরই মধ্যে তাদের পারিবারিক সম্পত্তির ভাগাভাগি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাড়ির সীমানা দেয়াল নিয়ে কেন্দ্র করে তাদের দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এর এক পযার্য়ে দুই ভাই ঝগড়ায় লিপ্ত হয়। এ সময় নিহতের বড় ভাই আলী হোসেন উত্তেজিত হয়ে তার ছোট ভাই নবী মিয়াকে ছুরিকাঘাত করে। পরে বাড়ির আশেপাশের লোকজন নবী মিয়াকে আহতবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।
সেখানে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক নাসিমা আক্তার তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ফাঁড়ির এসআই শফিকুল আলম, জমি সংক্রান্ত বিরোধের জেরেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে জানান। এর বাইরে কোনো বিষয় রয়েছে কিনা তা জানতে তদন্ত শুরু করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর