× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

অজ্ঞান পার্টির খপ্পরে মানবজমিনের ক্রীড়া সাংবাদিক

শেষের পাতা

স্টাফ রিপোর্টার
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

রাজধানীর গুলিস্তানে চলন্ত বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন দৈনিক মানবজমিনের সিনিয়র স্পোর্টস রিপোর্টার সামন হোসেন (৩৭)। এ সময় তার সঙ্গে থাকা নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। গতকাল দুপুরের দিকে বঙ্গবন্ধু স্টেডিয়াম ক্রীড়া লেখক সমিতির সামনে থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সামনের সহকর্মী কাজী সুমন জানান, বেলা সোয়া ৩টার দিকে বাস থেকে সামন হোসেন স্টেডিয়াম সংলগ্ন রাস্তায় নামেন।
যান ক্রীড়া লেখক সমিতির অফিসে। সেখানে তিনি সংজ্ঞা হারিয়ে পড়ে যান। ঘটনাস্থলে থাকা সংবাদকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। তিনি বলেন, সামন ক্রীড়া লেখক সমিতির যুগ্ম সম্পাদক।
সামনের বাড়ি নারায়ণগঞ্জের খানপুরে। শীতল পরিবহনে করে তিনি নারায়ণগঞ্জ থেকে স্টেডিয়াম ক্রীড়া লেখক সমিতিতে আসছিলেন। গাড়ির মধ্যে অজ্ঞান পার্টির কবলে পড়েন তিনি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, একজন গণমাধ্যমকর্মীকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পরে পাকস্থলী ওয়াশ করে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর