× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

ডুমুরিয়ায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বাংলারজমিন

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২২, শুক্রবার

ডুমুরিয়ায় ৬৮ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার বিভিন্ন বজারে স্বাস্থ্য বিধি নামানা ও পরিমাপ মানদন্ড আইনের আওতায় এ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আবদুল ওয়াদুদ।

আদালত সূত্রে জানাজায় উপজেলার কাঁঠালতলা ,খর্ণিয়া ও চুকনগর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। সংক্রমক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন আইন ২০১৮,(২৫) এর ২ ধারা মোতাবেক আব্বাস হোটেল, ১০ হাজার টাকা ও একই ধারায় কয়েকজন পথচারির কাছ থেকে জরিমানা আদায় করেন। এছাড়াও ওজন পরিমাপ মানদন্ড আইন ২০১৮ ,(২৯) এর ৪৬ ধারায় জ্বালানি তেল কম দেয়ার অপরাধে চুকনগর পেট্রোল পাম্পে ৫০ হাজার টাকা ও একই আইনের অধীনে চুকনগর বাজারের মুদি ব্যবসায়ী দেবকুমার রাহাকে ২ হাজার টাকা জরিমানা আদায় করেন। এবং কাঁঠালতলা বাজারে লাইসেন্স না থাকার অপরাধে একটি ”স”মিল সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনার সময় বি এস টি আই এর পরিদর্শক মো. আলমাস মিয়া সহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর