× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

সিঙ্গাপুরে নিজের নগ্ন ছবি বিক্রি করে গ্রেপ্তার অনলিফ্যানস তারকা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৪ মাস আগে) জানুয়ারি ২১, ২০২২, শুক্রবার, ৪:৪৫ অপরাহ্ন

অনলাইনে নিজের নগ্ন ছবি বিক্রি করে সিঙ্গাপুরে গ্রেপ্তার হলেন এক ইন্টারনেট তারকা। মাত্র ২২ বছর বয়সেই এডাল্ট সাইট অনলিফ্যানসে সিঙ্গাপুরের সবথেকে সফলদের একজন টিটাস লো। এই সাইটে রয়েছে তার হাজার হাজার সাবস্ক্রাইবার। এতে লো নিজের নগ্ন ছবি ও ভিডিও বিক্রি করতেন। কিন্তু গত ডিসেম্বরে অশ্লীলতা ছড়ানোর অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। তিনিই সিঙ্গাপুরের প্রথম অনলিফ্যানস কন্টেন্ট ক্রিয়েটর যাকে বিচারের মুখোমুখি করা হয়েছে।
বিবিসি জানিয়েছে, তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে কয়েক মাসের জেল হতে পারে তার। সিঙ্গাপুরের আইন অনুযায়ী, অনলাইনে অশ্লীল কোনো কন্টেন্ট আপলোড কিংবা এ সংক্রান্ত কোনো ব্যবসা পুরোপুরি অবৈধ।
এই আইন এতটাই কঠিন যে, কেউ নিজের ইচ্ছায়ও যদি কাউকে তার নগ্ন ছবি পাঠায়, সেটি হবে আইন-বিরোধী। লো’কে গ্রেপ্তারের পর বিষয়টি নিয়ে সিঙ্গাপুরে ব্যাপক আলোচনা চলছে। দেশটির অন্য অনলিফ্যানস কন্টেন্ট ক্রিয়েটররাও আছেন আতঙ্কে। পাশাপাশি এই যুগেও এ ধরণের আইন কতখানি প্রয়োজন তা নিয়েও প্রশ্ন উঠছে। বিষয়টি নিয়ে অনলিফ্যানসের সঙ্গে কথা বলার চেষ্টা করেছে বিবিসি। তবে কোম্পানিটি এমন চেষ্টায় সাড়া দেয়নি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর