× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

আলোচনায় দীপিকা

বিনোদন

বিনোদন ডেস্ক
২২ জানুয়ারি ২০২২, শনিবার

গত ৫ই জানুয়ারি জন্মদিনে দীপিকা পাড়ুকোন শেয়ার করেছিলেন তার নতুন ছবি ‘গেহরাইয়াঁ’-র পোস্টার। তারও আগেই প্রকাশ পেয়েছিল টিজার। সেই সময় থেকেই ছবি ঘিরে প্রত্যাশা তৈরি হয়েছিল। অবশেষে বৃহস্পতিবার মুক্তি পেলো ছবির ট্রেলার। শকুন বাত্রা পরিচালিত এই ছবিতে দীপিকা ছাড়াও রয়েছেন অনন্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদী। টিজার থেকে যা মনে হয়েছিল, ট্রেলারে সেই ধারণা আরও পরিষ্কার হলো ‘গেহরাইয়াঁ’ ত্রিকোণ প্রেমের গল্প বলবে। ১১ই ফেব্রুয়ারি ছবিটি দেখা যাবে আমাজন প্রাইমে। ছবিতে দীপিকা ও অনন্যা অভিনয় করেছেন মাসতুতো বোনের ভূমিকায়।
ট্রেলারে দেখা যায়, অনন্যা ডেটিং করছেন সিদ্ধান্তের সঙ্গে। অন্যদিকে দীপিকারও প্রেমিক রয়েছে। কিন্তু ক্রমেই দীপিকা জড়িয়ে পড়তে থাকেন সিদ্ধান্তের সঙ্গে। ক্রমেই পরিস্থিতি অসহনীয় হয়ে উঠতে থাকে। দীপিকা-সিদ্ধান্তের সম্পর্ক ক্রমেই স্পষ্ট হয়ে উঠতে থাকে অনন্যার কাছে। শেষ পর্যন্ত কোন অতলে নামবে এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ তার হদিস ছবি থেকেই মিলবে। কিন্তু ট্রেলার থেকে সেই কৌতূহল স্পষ্ট হয়ে ওঠে। প্রায় আড়াই মিনিটের ট্রেলারে দীপিকা ও সিদ্ধান্তের বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্য দেখা গিয়েছে। যা থেকে পরিষ্কার, ছবিতে শরীরী প্রেমের দৃশ্যও থাকবে পুরোদস্তুর। রয়েছে তাদের চুম্বনের দৃশ্য। এর মাধ্যমে নতুন করে আলোচনায় এসেছেন নায়িকা। উল্লেখ্য, সম্প্রতি ‘৮৩’ ছবিতে কপিলরূপী রণবীরের স্ত্রীর ভূমিকায় নজর কেড়েছিলেন দীপিকা। ছবিতে তার উপস্থিতি স্বল্প সময়ের জন্য হলেও দর্শকের মন জয় করেছে। এবার ‘গেহরাইয়াঁ’ ঘিরেও চড়তে শুরু করেছে প্রত্যাশার পারদ। ছবির প্রযোজক করণ জোহর জানিয়েছেন, এই ছবি আধুনিক সম্পর্কের এক সৎ, বাস্তব ও গভীর পর্যবেক্ষণকেই তুলে ধরেছে। ত্রিকোণ প্রেম নিয়ে বলিউডে অসংখ্য জনপ্রিয় ছবি রয়েছে। সেগুলো থেকে সরে এসে কতটা নতুন করে প্রেমের আখ্যান বুনেছেন শকুন বাত্রা, তা জানতে হলে ছবি দেখার জন্য অপেক্ষা করতে হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর