× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

আড়াইহাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ১

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২২ জানুয়ারি ২০২২, শনিবার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে তালাকপ্রাপ্ত এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল ওই নারী বাদী হয়ে সজীব (৩২) নামের এক যুবককে আসামি করে মামলা করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সে নরসিংদী জেলার মাধবদী এলাকার বাসিন্দা। তবে বাবার নাম জানা যায়নি। এর আগে ৫ই জানুয়ারি রাত ৮টার দিকে স্থানীয় খন্দকার কলাগাছিয়ায় এ ঘটনা ঘটে। অভিযোগ রয়েছে, স্থানীয় বিভিন্ন প্রভাবশালী মহলের চাপে আইনি সহযোগিতা নিতে পারছেন না নির্যাতিতা ওই নারী। এজাহারে বাদী উল্লেখ্য করেন, ১১ বছর আগে রমজান নামে এক ব্যক্তির সঙ্গে তার বিয়ে হয়।
তাদের দাম্পত্য জীবনে একটি কন্যা সন্তানের জন্ম হয়। হঠাৎ তার স্বামী মানসিকভাবে বিকারগ্রস্ত হয়ে পড়ায় তাদের পারিবারিক সম্মতিতে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এজাহারে তিনি আরও উল্লেখ করেন, বিবাহ বিচ্ছেদের পর তিনি বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। ২ বছর আগে অভিযুক্ত সজীবের সঙ্গে তার মোবাইলে যোগাযোগ হয়। এর পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সুবাদে প্রায় সময় তাকে নিয়ে বিভিন্নস্থানে ঘুরে বেড়ানো হতো। মাঝে মধ্যেই তাদের শারীরিক সম্পর্ক হতো। এরইমধ্যে সজীব ওই নারীকে বিয়ের প্রলোভন দেয়। এজাহারে আরও উল্লেখ করেন, ৫ই জানুয়ারি রাত ৮টার দিকে তার মা বাড়িতে না থাকার সুযোগে সজীব তার কক্ষে ঢোকে এবং বিয়ের প্রলোভন দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর