× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

জোভান-টয়ার ‘কান্না’

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ জানুয়ারি ২০২২, শনিবার

আজ রাত সাড়ে ৯টায় এনটিভিতে প্রচার হবে একক নাটক ‘কান্না’। মাসুম শাহরিয়ারের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন এল আর সোহেল। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন  ফারহান আহমেদ জোভান ও মুমতাহিনা চৌধুরী টয়া। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফরহাদ বাবু , ফরহাদ লিমন, দাউদ নূর আলম সোহাগ প্রমুখ। ধূপছায়া এন্টারটেইন্টমেন্টের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন ফখরুল রিয়া। নাটকের গল্প এমন, মুনতাসির মফস্বলের এক রেল সেটশনে এসে নামে। স্টেশন মাস্টারকে একটা ছবি দেখিয়ে জানতে চায়, এই মেয়েটিকে কী আপনি চিনতে পারেন? স্টেশন মাস্টার অবাক হয়ে তাকায়। মেয়েটা তো এক বছর আগেই নিখোঁজ।  যতদূর মনে আছে, বছরখানেক আগে থানার দারোগা এসে মেয়েটার ব্যাপারে জানতে চেয়েছিল।
কিন্তু আপনি এই ছবি কোথায় পেলেন? মুনতাসিরের হাতের ছবিতে মেয়েটা স্টেশনের প্ল্যাটফরমে একা একা বসে আছে। দারুণ মিষ্টি একটা মুখ। তার চোখ ছল ছল। গাল বেয়ে পানি পড়ছে। মুনতাসির ফটোগ্রাফার। বছরখানেক আগে এই স্টেশনে একবার এসেছিল। ফাঁকা স্টেশনে ভোরবেলা; তখনই দূর থেকে একটা মেয়েকে কাঁদতে দেখে ছবিটা তুলেছিল। স্টেশন মাস্টার মেয়েটার ঠিকানা বলতে পারে না। মুনতাসির থানায় গিয়ে ছবিটা দেখায়। সাব-ইন্সপেক্টর ছবিটা দেখে চিনতে পারে। মেয়েটাকে ওর বাবা জোড় করে বিয়ে দিচ্ছিল। বিয়ের আগের দিন মেয়েটা পালিয়ে যায়। নাটকে মুনতাসিরের চরিত্রে অভিনয় করেছেন জোভান ও হারিয়ে যাওয়া মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন মুমতাহিনা চৌধুরী টয়া।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর