× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

মির্জাপুরে ৭ মাদক বিক্রেতা গ্রেপ্তার

বাংলারজমিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
২২ জানুয়ারি ২০২২, শনিবার

টাঙ্গাইলের মির্জাপুরে মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে মির্জাপুর থানা পুলিশ। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গত দুই দিনে হেরোইন ও ইয়াবা ট্যবলেটসহ মোট ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মির্জাপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাত দেড়টার দিকে উপজেলার আজগানা ইউনিয়নের খাটিয়ার হাট বাজার এলাকায় অভিযান চালিয়ে ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ যুবককে গ্রেপ্তার করেছে দেওহাটা ফাঁড়ির ইনচার্জ আইয়ুব খান। এরআগে একই অফিসারের নেতৃত্বে সন্ধ্যায় উপজেলার গোড়াই নাজিরপাড়া এলাকা থেকে ৬ দশমিক ৩০ গ্রাম হেরোইনসহ দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। ইয়াবাসহ গ্রেপ্তারকৃতরা হলে- উপজেলার গোড়াই ইউনিয়নের মঈন নগর গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে সুজন মাহমুদ সেজু (৩১) ও গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার মৌচাক গ্রামের মৃত তোয়াব আলীর ছেলে আমিনুর রহমান আপন (৩৫)। এছাড়া ১২০ পিস ইয়াবাসহ মো. মামুন, মো. জনি, মো. আলামিন, মো. শফিকুল ইসলাম ও মো. রুবেল নামক ৫ যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরদ্ধে মির্জাপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। স্থানীয় সূত্র জানায়, হেরোইনসহ গ্রেপ্তারকৃত সুজন মাহমুদ সেজু ও তার মা এই মাদক বিক্রয়ের সঙ্গে জড়িত।
তাদের মাধ্যমেই গোড়াই এলাকায় মাদকের বিস্তার লাভ করেছে।
পুলিশ রেকর্ড থেকে জানা যায়, গ্রেপ্তারকৃত সুজন মাহমুদ সেজুর বিরুদ্ধে ইতিপূর্বেরও ১০টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। তার মায়ের বিরুদ্ধেও রয়েছে একাধিক মামলা। এলাকাবাসীর দাবি, বারবার এভাবে গ্রেপ্তারের পর জামিন লাভ করে আবারো একই কাজ করে এই মাদক বিক্রেতা পরিবার।
এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে মির্জাপুর থানা পুলিশের সোচ্চার ভূমিকা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর