× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৬ মে ২০২২, সোমবার , ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ শওয়াল ১৪৪৩ হিঃ

ভারতীয় টেস্ট দলের নেতৃত্ব পেতে রোহিত শর্মার আর কিছু সময়ের অপেক্ষা 

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(৩ মাস আগে) জানুয়ারি ২২, ২০২২, শনিবার, ৯:২৮ পূর্বাহ্ন

সুনীল গাভাস্কারের মতো বেশ কিছু প্রাক্তন বলেছিলেন ঋষভ পন্থ’র নাম। কেউ কেউ কে এল রাহুলের কথাও বলেছিলেন। কিন্তু জানা গেছে, ভারতের পরবর্তী টেস্ট অধিনায়ক হিসেবে রোহিত শর্মার নামই  চূড়ান্ত করছে সৌরভ গঙ্গোপাধ্যায় - জয় শাহদের ক্রিকেট বোর্ড। শেষ মুহূর্তে কোনো অঘটন না ঘটলে রোহিত শর্মার নাম পরবর্তী টেস্ট অধিনায়ক হিসেবে ঘোষিত হবে চলতি সপ্তাহেই। দক্ষিণ আফ্রিকার কাছে একদিনের ম্যাচের সিরিজ হারার পর ভারতীয় বোর্ড আর দেরি করতে চাইছে না। তারা যত তাড়াতাড়ি সম্ভব টেস্ট দলের অধিনায়কের নাম ঘোষণা করে দিতে চায়।

উল্লেখযোগ্য, দক্ষিণ আফ্রিকার কাছে টেস্ট সিরিজ হারার পরই বিরাট কোহলি ভারতীয় টেস্ট নেতৃত্ব ছাড়ার কথা ঘোষণা করেন। রোহিত শর্মাকে এর আগেই টি টোয়েন্টি ও একদিনের ম্যাচের ভারত অধিনায়ক করা হয়েছে। সাদা বলের ক্রিকেটের পর এবার লাল বলের ক্রিকেটেও নেতৃত্ব পাচ্ছেন রোহিত।



এদিকে দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজ হারার পর ভারতীয় ড্রেসিং রুমের অবস্থা খুব স্বাস্থ্যকর নয় বলে  রিপোর্ট এসেছে। প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে কেন্দ্র করে দু’ ভাগে ভাগ হয়ে গেছে দল। সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে এসওএস এসেছে, ভারতীয় দলে এই দ্বিধাবিভক্তি আটকানোর। রোহিত শর্মা অধিনায়ক হলে এবং বিরাট কোহলি দলে থাকলে ভারতীয় ড্রেসিং রুম কি চেহারা নিতে পারে তা সহজেই অনুমেয়।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর