× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

সুস্থ হয়ে কাজে ফিরলেন প্রিসিলা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ জানুয়ারি ২০২২, শনিবার

ফাতেমা নাজনীন প্রিসিলা। ইউটিউব এবং ফেসবুকে সমাজ সেবামুলক কাজের ভিডিও এবং বিভিন্ন অঙ্গনের মানুষদের নিয়ে লাইভ করে সফলতা পেয়েছেন তিনি। বেশ আগেই ১৮ বছর বয়সি এই তরুণী সোশ্যাল মিডিয়ায় তারকা বনে গেছেন। তিনি নিউইয়র্কে থেকেও দেশের বিভিন্ন প্রান্তের অসহায় মাবুষের মাঝে নানা ধরনের সহায়তামূলক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন। বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এই শীতের মধ্যেও বাংলাদেশের পাঁচশর বেশি মানুষকে জ্যাকেট ও গরম কাপড় দিয়েছেন।

গত কয়েক মাসে দেশের দরিদ্র-অসহায় মানুষদের স্থাপন করে দিয়েছেন ৩০টির বেশি নলকূপ। কদিন আগেই এই মানবতার কন্যা করোনায় আক্রান্ত হয়েছিলেন।
এক সপ্তাহেরও বেশি সময় তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। এ সময় বেশ উদ্বিগ্ন সময় পার করেছেন প্রিসিলাভক্তরা। তবে এবার সুখবর দিলেন প্রিসিলা। তিনি পুরোপুরি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। ফিরেই একটি লাইভের মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। এরইমধ্যে কাজে ফেরার ঘোষণা দিয়েছেন তিনি। আজ রাতেই তিনি লাইভে ফিরছেন। প্রিসিলা বলেন, মামুন বিশ্বাস আজকে লাইভে থাকবেন।

তিনি বাংলাদেশের সবার প্রিয় মুখ। ব্যতিক্রম একজন অতিথি সিরাজগঞ্জের মামুন বিশ্বাস। তিনি মানবতা ও বন্যপ্রাণী নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে মামুন বিশ্বাসের প্রতিবেদন প্রচার হয়েছে। এছাড়াও তার কাজ নিয়ে আন্তর্জাতিক ভাবে ডকুমেন্টারী নির্মিত হয়েছে এবং বাংলাদেশে ও বিদেশে টেলিভিশন ও পত্রিকায় নিউজ হয়েছে। আশা করছি খুব ভালো একটি লাইভ সেশন হবে আজ। আর এর মাধ্যমে অনেকেই উদ্বুদ্ধ হবেন মানবতা ও বন্যপ্রাণী নিয়ে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর