× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

বাবা-মেয়ের গল্পে তারা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় দুই বছরেরও বেশি সময় পর আবারো অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তাদের নতুন কাজের নাম ‘কাজল’। বাবা ও মেয়েকে কেন্দ্র করে সাজানো হয়েছে এর গল্প।
কাজল বেশ আত্মবিশ্বাসী মেয়ে। নাটকে নাম ভূমিকায় দেখা যাবে মেহজাবীনকে। তার বাবার চরিত্রে আছেন তারিক আনাম খান। ঘরে-বাইরে বাবা-মেয়ের সম্পর্কের বিভিন্ন বাঁক থাকছে এতে।
নাটক প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, নাটকটি ভালোবাসা দিবসকে সামনে রেখে বানাচ্ছি। সাধারণত এই বিশেষ দিনে প্রেমিক-প্রেমিকার ভালোবাসার কথা বলা হয়। আমি ভাবলাম, বাবা-মেয়ের ভালোবাসার গল্প বলবো।
তাই এটি লিখেছি। তারিক আনাম ভাই ও মেহজাবীন আমার মনের মতো অভিনয় করেছেন এই নাটকে। বাকিটা দর্শকদের ওপর নির্ভর করছে। নাটকটির জন্য মেয়ের দৃষ্টিকোণ থেকে বাবাকে নিয়ে একটি গান বানিয়েছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ।
আগামী ১৪ই ফেব্রুয়ারি ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে মুক্তি পাবে ‘কাজল’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় সর্বশেষ ‘ম্যাজিক অব লাভ’ নাটকে অভিনয় করেছিলেন মেহজাবীন। তার সহশিল্পী ছিলেন জিয়াউল ফারুক অপূর্ব। ২০১৯ সালের ৬ই ডিসেম্বর এটি মুক্তি পায় সিনেমাওয়ালা চ্যানেলে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর