× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

মা হয়েছেন প্রিয়াংকা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

জনপ্রিয় বলিউড ও হলিউড  অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া মা হয়েছেন। সারোগেসি পদ্ধতিতে সন্তানের মা হয়েছেন তিনি। শুক্রবার দিবাগত রাতে এক ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানিয়েছেন অভিনেত্রী নিজেই। পোস্টে তিনি লিখেছেন, সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার শুভকামনা চাই যাতে করে পরিবারকে আরও বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ। পোস্টে স্বামী নিক জোনাসকে একটি হার্ট ইমোজিসহ মেনশন করেছেন নায়িকা। আর বিষয়টি জানানোর পর থেকেই পোস্টের কমেন্ট বক্স ভেসে যাচ্ছে অভিনন্দনের বন্যায়।
মুম্বই মিরর বলছে, প্রিয়াংকা চোপড়া কন্যা সন্তানের মা হয়েছেন। এদিকে গত বছর বিয়ের তিন বছর উদ্‌যাপন করেছেন তারকা দম্পতি।
প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়াংকা। ফলে, এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে চর্চা ছিল সব মহলে। তবে তারা কোনো বিরূপ মন্তব্য কানে তোলেননি। বদলে রাজস্থানের উমেদ ভবন রাজবাড়ীতে ধুমধাম করে হিন্দু মতে বিয়ে সারেন। পরে আবার খ্রিস্টান মতে বিয়ে করেন গির্জায় গিয়ে। এরপরও বিভিন্ন সময় তাদের সম্পর্ক ভাঙার গুঞ্জন উঠেছে। কিন্তু তার বিপরীতে তারা শক্ত করে ধরে থেকেছেন একে অন্যের হাত। পথ চলেছেন নিজেদের মর্জিতে।
তারই ফসল সারোগেসির মাধ্যমে জন্ম নেয়া সদ্যোজাত। জানা গেছে, প্রিয়াংকা কয়েকদিন বিশেষভাবে কাজ রাখেননি। সন্তানকেই এখন সময় দেবেন বেশি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর