× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

ইমনের চাওয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচন করছেন চিত্রনায়ক ইমন। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন বিএফডিসিতে নির্বাচনী প্রচারণার সময় গত শুক্রবার লাঞ্ছিত হয়েছেন এ নায়ক। তার সঙ্গে এ অপ্রীতিকর ঘটনার কারণে ভীষণ কষ্ট পেয়েছেন ইমন এবং এ রকম ঘটনা ঘটবে বলে কখনই আশা করেননি। ইতিমধ্যে নির্বাচন কমিশনারের কাছে তিনি অভিযোগ করেছেন। এ নায়ক বলেন, আশা করছি নির্বাচন কমিশন এর সুষ্ঠু বিচার করবেন। আমরা শান্তিতে নির্বাচন করতে চাই। যে ছেলেটি আমাকে লাঞ্ছিত করেছে তার বিচার হোক। তাকে আমি চিনি না।
যতদূর জানি সে আমাদের শিল্পী সমিতির কোনো সদস্য না। সামনে নির্বাচনের সময় যাতে কোনো বহিরাগত না ঢুকতে পারে এমন ব্যবস্থা নেয়া হোক দ্রুত। এভাবে চলতে থাকলে নির্বাচন বানচাল হওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। যেটা কেউই চাই না। শিল্পীদের নির্বাচন, শিল্পীদের উপস্থিতিতেই শান্তিপূর্ণভাবে হওয়া উচিত। এর আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইমন অভিযোগ করেন, মিশা সওদাগর উপস্থিত থাকাকালীন এক যুবক তাকে ধাক্কা দেয়। তখন ইমন পরিচয় জানতে চাইলে বাকবিতণ্ডা এবং একপর্যায়ে অনেকটা হাতাহাতিতে রূপ নেয়। এ সময় মিশা সওদাগর এই ঘটনাটি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। ইমন বলেন, আমাকে যখন ধাক্কা দেয়া হয় তখন মনে করলাম, আমি যে ইমন সে হয়তো চিনতে পারেনি। তখন বললাম, আমি ইমন। তারপরও সে দোষ স্বীকার না করে তর্কাতর্কি, বেয়াদবি করে এবং আবার ধাক্কা দেয়। মিশা ভাই বললেও সে থামে না। খুবই বাজে আচরণ করে। খোঁজ নিয়ে জানা যায়, ওই যুবক উঠতি অভিনেতা। নাম শাহেন শাহ। বেশকিছু মিউজিক ভিডিও করেছেন। একটি সিনেমাতে পার্শ্বনায়ক হিসেবে কাজ করেছেন। তবে সে শিল্পী সমিতির সদস্য না।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর