× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

হোসেনপুরে শিক্ষার্থীদের করোনা টিকা প্রদানকালে স্বাস্থ্যবিধি উপেক্ষিত

বাংলারজমিন

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

কিশোরগঞ্জের হোসেনপুরে শিক্ষার্থীদের টিকা নিতে উপচে পড়া ভিড় জমেছে। গতকাল সকালে হোসেনপুর উপজেলা পরিষদ চত্বরে করোনার টিকা কার্যক্রম শুরু করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। জানা গেছে, উপজেলা স্বাস্ব্য বিভাগ শনিবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের করোনার টিকা নেয়ার দিন ধার্য করে। এরই প্রেক্ষিতে শত শত শিক্ষার্থী করোনার টিকা নিতে এসে জমায়েত হয়েছে। সরকারি স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। এতে করে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্য বিভাগের দায়িত্বপ্রাপ্ত ডাক্তার, নার্স ও হাসপাতালের কর্মচারীরা স্বাস্থ্যবিধি উপেক্ষিত হলেও কর্ণপাত করছেন না। স্কুল-কলেজের শিক্ষার্থীদের টিকা দিতে প্রাতিষ্ঠানিক সময় নির্ধারণ করে দেয়া হয়নি।
এর ফলে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা একযোগে করোনার টিকা নিতে এসেছে। সেখানে ধুলোবালু উড়ছে। এর মধ্যেই শিক্ষার্থীদের কেউই স্বাস্থ্যবিধি মানছেন না। হারেঞ্জা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আরিফুল ইসলাম জানান, লাইনের দাঁড়াবার ২ ঘণ্টা পর  করোনা টিকা নিয়েছি। টিকার নেয়ার পর কোনো সমস্যা দেখা দেয়নি। জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাছিরুজ্জামান সেলিম জানান, যতদূর সম্ভব স্বাস্থ্য বিধি মেনে করোনা টিকা দেয়া হচ্ছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর