× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির ২০২২-২০২৩ সালের ২১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন মো. জহিরুল হক, সাধারণ সম্পাদক  গাজীউল হক সোহাগ ও সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান। গতকাল দুপুরে কুমিল্লা ক্লাবে ওই কমিটি ঘোষণা করেন সমিতির উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার মো. জুনাব আলী।  
কার্যকরী কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি এম এ আজীজ, মো. বাহাদুরুজ্জামান, মোজাম্মেল হক ভূঁইয়া, নাছির উদ্দিন লিংকন, মো. মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহআলম, আবদুর রহমান, অর্থ সম্পাদক আবদুস সাত্তার টুটুল, দপ্তর সম্পাদক ওমর ফারুক রিপন, সাংস্কৃতিক সম্পাদক নবেন্দ্র বিকাশ সর্বাধিকারী দোলন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. অলিউল্লাহ রিপন, ক্রীড়া সম্পাদক শরিফ উদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক রেজাউর রহমান, সমাজকল্যাণ সম্পাদক আশ্রাফ জামিল, সদস্য অহিদুজ্জামান ভূঁইয়া নান্নু, সোহেল সামাদ, মঞ্জুর মাওলা ও সেলিম রেজা। কমিটিতে সাত সদস্যের উপদেষ্টা হলেন- মো. জুনাব আলী, খায়রুল এনাম তৌফিক, কাজী নাজমুস সাদাত, আবদুর রউফ চৌধুরী ফারুক, আমির হোসেন, আবদুল মান্নান ও মো. রফিকুল ইসলাম খান। উল্লেখ্য, ১৯৯০ সালে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতি প্রতিষ্ঠা হয়। গত ৩২ বছর ধরে এই সংগঠন আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর