× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

৫ কোটি টাকা ব্যয়ে মসিকের ৪টি সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বাংলারজমিন

স্টাফ রিপোটার, ময়মনসিংহ থেকে
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর সম্প্রসারিত এলাকা ৩১ নং ওয়ার্ডে ১৫ কোটি টাকা ব্যয়ে ৪টি রাস্তার নির্মাণকাজ উদ্বোধন করলেন মেয়র মো. ইকরামুল হক টিটু। এসব সড়কের মোট দৈর্ঘ্য প্রায় সাড়ে ৭ কিলোমিটার। গতকাল শনিবার  সকাল ১১ টায় নির্মাণ কাজের উদ্বোধন করেন মেয়র। উদ্বোধনকৃত সড়কসমূহ হলো: শম্ভুগঞ্জ ব্রিজ সড়ক ও জনপদের রাস্তা থেকে পাওয়ার হাউজ হয়ে জয়বাংলা বাজার পর্যন্ত বিসি রোড, চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে জোড়াপুল সাহেব খালী পর্যন্ত বিসি রোড, চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে সুলতানের মোড় পর্যন্ত বিসি রোড এবং চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে বকুল মেম্বারের বাড়ি পর্যন্ত বিসি রোড। ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)-এর সমপ্রসারিত ওয়ার্ডসমূহের উন্নয়নে দ্রুত এগিয়ে চলেছে সড়ক, ড্রেন ও অবকাঠামো নির্মাণ কাজ। ইউনিয়ন পরিষদ থেকে সিটি কর্পোরেশনে অন্তর্ভুক্ত ২২ থেকে ৩৩নং ওয়ার্ডের এসব এলাকায় ইতিমধ্যে প্রায় ৩০০ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান আছে। এ বিষয়ে মেয়র বলেন, করোনার কারণে সারা বিশ্বের মতো আমাদের উন্নয়ন কার্যক্রমও কিছুটা ব্যাহত হয়েছে। আমরা করোনার ক্ষতিকে পুষিয়ে নেওয়ার চেষ্টা করছি।
নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের উন্নয়নকে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছি। উদ্বোধনকালে ৩১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আসাদুজ্জামান, ৩১, ৩২, ৩৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলি, নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল হক, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মো. জিল্লুর রহমান, সহকারী প্রকৌশলী মো. আজাহারুল হক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর