× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

ইরানি শুটিং কোচের সঙ্গে তিন বছরের চুক্তি

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

ইরানের স্বর্ণজয়ী শুটিং কোচ মোহাম্মদ জায়ের রেজাই’র সঙ্গে তিন বছরের চুক্তি করলো বাংলাদেশ শুটিং স্পোর্ট ফেডারেশন। গতকাল শুলশানের ফেডারেশন কার্যালয়ে এই চুক্তি সই অনুষ্ঠিত হয়। চুক্তি অনুযায়ী মাসিক ছয় হাজার পাঁচশ’ ডলার করে পাবেন তিনি। এই তিন বছর জায়ের রেজাই’র পৃষ্ঠপোষকতা করছে পদ্মা ব্যাংক লিমিটেড। চুক্ত সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারোয়ার হাসান, মহাসচিব ইন্তেখাবুল হামিদ ও পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন। বাংলাদেশে প্রধান রাইফেল কোচ হিসেবে কাজ করবেন রেজাই। ইরানি এই কোচ মূলত ৫০ মিটার রাইফেল ইভেন্টের। তাকে নিয়ে পরিকল্পনা হচ্ছে আগামী ২০২৪ প্যারিস অলিম্পিক গেমস।
বাংলাদেশে আসার আগে তার কোচিংয়ে ৩৯টি আন্তর্জাতিক পদক ও দু’টি অলিম্পিক কোটা অর্জন করে ইরান জাতীয় শুটিং দল। এই কোচের অধীনে ইরান ২০১৯ জুনিয়র বিশ্বকাপে ১০ মিটার এয়ার রাইফেল মিশ্র দলগতে স্বর্ণ, ২০১৪ ইনচন এশিয়ান গেমসে ১০ মিটারে স্বর্ণ এবং দুটি রুপা জেতে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর