× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

ক্ষেতলালে বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাংলারজমিন

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

জয়পুরহাটের ক্ষেতলালে হিলি থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের সঙ্গে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেয়ার পথে একজন নিহত হয়েছেন। তবে হানিফ এন্টারপ্রাইজের কোনো যাত্রী হতাহত হয়নি। জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৮ টায় হিলি থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজ (নং ঢাকা মেট্রো ব-১৪-৬৭৬৬) একটি বাস জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের ক্ষেতলাল উপজেলার শালবন নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের (নং-ঢাকা মেট্রো ন-২১-৩৪৩১) সঙ্গে মুখোমুখি সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে। গাড়ি দু’টির সম্মুখ ভাগ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক মাসুদ রানা (৩৫) নিহত হন এবং ওই ভ্যানের হেলপার আহত শ্রী মনোরঞ্জন (৩৬)কে জয়পুরহাট আধুুনিক হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। নিহত চালক মাসুদ রানা চাঁপাই নবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বালুবাগান গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে এবং হেলপার একই উপজেলার দুর্লভপুর গ্রামের বিশ্বনাথ মণ্ডলের ছেলে। দূর্ঘটনার সাথে সাথে ক্ষেতলাল থানা পুলিশ ও ক্ষেতলাল ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। এ সময় ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ দুর্ঘটনাস্থল পরির্দশন করে।
দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি জব্দ করে ক্ষেতলাল থানায় নেয়া হয়েছে।
ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্রনাথ মণ্ডল জানান, ময়নাতদন্ত শেষে নিহত দু’জনের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর