× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

কলকাতা কথকতা /পিএম-ডিএম ভার্চুয়াল বৈঠকে অনুপস্থিত পশ্চিমবঙ্গের জেলাশাসকরা

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(৪ মাস আগে) জানুয়ারি ২৩, ২০২২, রবিবার, ১০:০৩ পূর্বাহ্ন

দেশের উন্নয়ন মূলক কর্মসূচি গুলি রূপায়নের ব্যাপারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শনিবার যে ভার্চুয়াল বৈঠক করলেন জেলাশাসকদের সঙ্গে তাতে অনুপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের সব ডিএম। পিএম-ডিএম এই বৈঠকে দেশের অন্য রাজ্যের ডিএমরা উপস্থিত থাকলেও পশ্চিমবঙ্গের জেলাশাসকরা কেন গরহাজির থাকলেন? তৃণমূলের সাংসদ সৌগত রায় বলেছেন, মুখ্যমন্ত্রী এবং মুখ্য সচিবকে বাদ দিয়ে প্রধানমন্ত্রীর ডিএম দের সঙ্গে সরাসরি যোগাযোগের চেষ্টা করে দেশের ফেডারেল স্ট্রাকচারকে ভাঙার চেষ্টা করছেন। এটা কাম্য নয়।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরিও তৃণমূলের এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন। তিনি বলেন, বিজেপি সরকার রাজ্যের ক্ষমতা খর্ব করে ডিএমদের সঙ্গে যোগাযোগের যে চেষ্টা করছে তা অপচেষ্টারই সামিল। এটা মেনে নেয়া যায় না। উল্লেখ্য, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি আই এ এস দের সম্পর্কে কেন্দ্রের নতুন সিদ্ধান্ত নিয়ে সরব হয়েছেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর