× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

কলকাতা কথকতা /গোয়ায় ভোটে তৃণমূলের প্রচারকের তালিকায় মমতা, অভিষেক, লিয়েন্ডার ও আলভিটো

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(৩ মাস আগে) জানুয়ারি ২৩, ২০২২, রবিবার, ১০:৪৭ পূর্বাহ্ন

গোয়ার বিধানসভা ভোট যত এগিয়ে আসছে, তৃণমূল ততো বেশি আক্রমণাত্মক হচ্ছে এই নির্বাচন নিয়ে। গোয়ায় তৃণমূল কংগ্রেস তাদের তারকা প্রচারকদের নাম ঘোষণা করল। এই তালিকায় প্রথম নামটি মমতা বন্দ্যোপাধ্যায় এর। দ্বিতীয় নাম অভিষেক বন্দ্যোপাধ্যায় এর। এরপর আরও দুটি নাম আলোচনার কেন্দ্রবিন্দুতে। এই দুটি নাম হল টেনিস তারকা লিয়েন্ডার পেজ এবং ফুটবল তারকা আলভিটো ডি কুনহার। দুজনেই সম্প্রতি গোয়ায় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। মমতা কবে গোয়া যাবেন তার দিনক্ষণ এখনও ঠিক না হলেও অভিষেক রোববারই গোয়া রওনা হতে পারেন।
তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় আর যারা জায়গা পেয়েছেন তাঁরা হলেন- সাংসদ মহুয়া মৈত্র, মানস ভুইয়া, সুস্মিতা দেব, প্রসূন বন্দ্যোপাধ্যায়, ডেরেক ওব্রায়েন ছাড়াও অশোক তানোয়ার, পবন বর্মা, যশোবান্ত সিনহা। তালিকায় আছেন বাবুল সুপ্রিয়, সায়নী ঘোষও। গোয়ার দুই প্রাক্তন মুখ্যমন্ত্রী আলেমাও চারচিল ও লুইস ফেলেরিও আছেন এই তালিকায়। আছেন মনোজ তেওয়ারিও। অর্থাৎ রাজনীতি, খেলা, রুপালি পর্দাকে মমতা মেলাচ্ছেন গোয়ার প্রচারে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর