× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

শিবচরে রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

বাংলারজমিন

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

শিবচরে রাস্তা থেকে তুলে নিয়ে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে নাহিদ শেখ (২৮) নামের মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকালে শিবচর উপজেলার বন্দরখোলার মফিতুল্লাহ হাওলাদারকান্দির এক কৃষকের রাজারচর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী বাড়ি থেকে বাজারের দিক যাচ্ছিল। পথিমধ্যে তার এক বন্ধুর সাথে দেখা হলে বীনা পানি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কথা বলছিল।

এমন সময় ওই এলাকার বখাটে নাহিদ শেখ ও আল আমিন হাওলাদার একটি মোটরসাইকেলে এসে ভয় ভীতি দেখিয়ে মেয়েটির বন্ধুকে তাড়িয়ে দেয়। ও ওই মেয়েটিকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে মোটরসাইকেলে উঠিয়ে পার্শ্ববর্তী সন্ন্যাসীরচরের মাদবরকান্দির একটি কলাবাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে নাহিদ শেখ তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে নাহিদ শেখকে গ্রেপ্তার করে। তবে আল আমিন এখনো পলাতক রয়েছে।


নাহিদ শেখ বন্দরখোলা ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের কায়ুম শেখের ছেলে । পলাতক আল আমিন হাওলাদার একই গ্রামের। তারা মিয়া হাওলাদারের ছেলে ।
শিবচর থানার ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, ওই শিক্ষার্থীর ভাই বাদী হয়ে মামলা করেছে। মামলা দায়েরের ৩ ঘন্টার মধ্যে রাতেই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৩ জানুয়ারি ২০২২, রবিবার, ১২:৩৭

যতদিন লিঙ্গ কেটে খোঁজা বানানোর আইন হবে না যতদিন ধর্ষণ থামবে না ।

অন্যান্য খবর