× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

ভারতের সবচেয়ে বেশি লম্বা ধর্মেন্দ্র যোগ দিলেন সমাজবাদী পার্টিতে

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৩ মাস আগে) জানুয়ারি ২৩, ২০২২, রবিবার, ৩:০০ অপরাহ্ন

ভারতের ‘সবচেয়ে লম্বা’ ব্যক্তি ধর্মেন্দ্র প্রতাপ সিং শনিবার যোগ দিয়েছেন সমাজবাদী পার্টিতে। উত্তর প্রদেশের প্রতাপগড়ের ধর্মেন্দ্রর উচ্চতা ৮ ফুট ১ ইঞ্চি বা ২.৪ মিটার। বিশ্ব রেকর্ডে সর্বোচ্চ উচ্চতার চেয়ে তিনি মাত্র ১১ সেন্টিমিটার কম উঁচু। সমাজবাদী দলে তার যোগ দেয়ার ঘোষণা দিয়েছেন ওই রাজ্যে দলটির প্রেসিডেন্ট নরেশ উত্তম প্যাটেল। তিনি বলেছেন, দলে তার যোগ দেয়ায় আসন্ন বিধানসভা নির্বাচনে দল আরো শক্তিশালী হবে। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

শনিবার সমাজবাদী পার্টির মুখপাত্র রাজেন্দ্র চৌধুরী বিবৃতিতে বলেছেন, সমাজবাদী পার্টির নীতির প্রতি এবং অখিলেশ যাদবের নেতৃত্বের প্রতি আস্থা প্রকাশ করে প্রতাপগড়ের ধর্মেন্দ্র প্রতাপ সিং যোগ দিয়েছেন এই দলে। রাজ্য সভাপতি নরেশ উত্তম প্যাটেল তাকে দলের নেতাকর্মীদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। তিনি আশা প্রকাশ করেছেন, তিনি যোগ দেয়ার মাধ্যমে দল আরো শক্তিশালী হবে।

ধর্মেন্দ্র প্রতাপ সিং বলেছেন, নিজের উচ্চতার কারণে তিনি প্রচুর সমস্যার মুখোমুখি।
ঘর থেকে বাইরে বের হলেই ব্যাপক দৃষ্টি পড়ে তার দিকে। এক সাক্ষাতকারে তিনি বলেছিলেন, কেউ যখন আমার সঙ্গে ছবি তুলতে চান, তখন নিজেকে মনে হয় একজন সেলিব্রেটি। দ্য টেলিগ্রাফকে দেয়া সাক্ষাতকারে তিনি বলেছিলেন, আমার ব্যাপক জনপ্রিয়তা আছে। এটা হলো আমার উচ্চতার কারণে।

১০ই ফেব্রুয়ারি থেকে ৭ই মার্চের মধ্যে সাত দফায় হবে উত্তর প্রদেশ বিধানসভার নির্বাচন। ভোট গণনা হবে ১০ই মার্চ। এ নির্বাচনে উচ্চ পর্যায়ের বেশ কিছু নতুন প্রার্থী আছেন। শনিবার অখিলেশ যাদব ঘোষণা করেছেন, তিনি মনিপুর জেলার কারহাল আসন থেকে নির্বাচন করবেন। সেখানেই তার পারিবারিক ঠিকানা। অন্যদিকে গোরকপুর থেকে ৫ বারের লোকসভা এমপি মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ। তিনি তার নিজের আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর