× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

আবারো ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল পরিচ্ছন্নতাকর্মীর

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ মাস আগে) জানুয়ারি ২৩, ২০২২, রবিবার, ৩:৩৫ অপরাহ্ন
ফাইল ফটো

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভাড়া করা ময়লার গাড়ির ধাক্কায় এক পরিচ্ছন্নতাকর্মী নিহত হয়েছেন। শনিবার রাত ২টার দিকে রাজধানীর মহাখালীতে ঘটনা ঘটেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। এ ঘটনায় অজ্ঞাত চালককে আসামি করে মামলা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানিয়েছে, নিহত পরিচ্ছন্নতাকর্মীর নাম শিখা রানী। তিনি উত্তর সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী ছিলেন। রাতে মহাখালী ফ্লাইওভারের ওপরে রাস্তা ঝাড়ু দিচ্ছিলেন। এ সময় একটা ময়লার গাড়ি বেপরোয়া গতিতে এসে তাকে চাপা দেয়। তার মাথা ফেটে যায়। সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে গত ২৪শে নভেম্বর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান মারা যান।

এর ঠিক পরেরদিন রাজধানীর পান্থপথ এলাকায় উত্তর সিটির ময়লার গাড়ির ধাক্কায় সাবেক সংবাদকর্মী আহসান কবির খান মারা যান।
পরবর্তীতে গত ২রা ডিসেম্বর দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় এক বৃদ্ধা আহত হন। গত ২৩ ডিসেম্বর পুরান ঢাকার ওয়ারী থানার রাজধানী সুপার মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার (৬২) নামের এক বৃদ্ধ নিহত হন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর