× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

ছেলের হাতে মা খুন, ঘাতক আটক

বাংলারজমিন

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি
২৩ জানুয়ারি ২০২২, রবিবার

সিলেটের জৈন্তাপুর উপজেলায় ছেলের হাতে খুন হয়েছেন বৃদ্ধা মা। নিহত মায়ের নাম আয়মনা বিবি (৬০)। তিনি জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের উত্তর মহাইল গ্রামের তজমুল আলীর স্ত্রী। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে দরবস্ত বাজার থেকে ঘাতক ছেলে আবুল হাসনাত (২৮)কে গ্রেফতার করেছে।

রোববার (২৩ জানুয়ারি) সকাল ৭ টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের উত্তর মহাইল গ্রামের তার নিজ উঠানে এ নির্মম খুনের ঘটনা ঘটে।
এ ব্যাপারে, কথা হলে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমদ জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কিছু দিন থেকে মায়ের সাথে ঘাতক ছেলে হাসনাতের বিরোধ চলে আসছিলো। এ সংক্রান্তে সকালে তাদের মধ্যে জমি নিয়ে কথা কাটাকাটির জের ধরে এক সময় উত্তেজিত হয়ে আবুল হাসনাত লোহার রড দিয়ে তার মাকে আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মায়ের মৃত্যু হয়। তিনি জানান,
মাকে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে দরবস্ত বাজার থেকে ঘাতক আবুল হাসনাতকে আটক করে পুলিশ।

সরজমিনে এলাকাবাসী সাংবাদিকদের জানান, আবুল হাসনাতের বাবার নাম তজম্মুল আলী তিনি দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছেন। নিহত মা আয়মনা বিবি পেশায় গৃহিণী। টাকার জন্য হাসনাত প্রায়ই তার মায়ের ওপর অমানসিক নির্যাতন চালাত।
অন্যদিনের মতো রোববার সকালেও সে তার মায়ের কাছে টাকা চায়। নিজের কাছে কোন টাকা নেই তাই মা টাকা দিতে অস্বীকৃতি জানালে সে লোহার রড দিয়ে এলোপাতাড়িভাবে তার মায়ের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে তার মাকে রক্তাক্ত করে পালিয়ে যায়। গ্রামবাসী গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর