× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

স্প্যানিয়ার্ড কোচ কাবরেরার সহকারী কায়সার-বিপ্লব

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৪ জানুয়ারি ২০২২, সোমবার

হাভিয়ের ফার্নান্দেজ কাবরেরার সহকারী হিসেবে কাজ করবেন স্থানীয় কোচ মাসুদ পারভেজ কায়সার ও গোলরক্ষক কোচ বিপ্লব ভট্টাচার্য্য। অস্ট্রেলিয়ার ফিটনেস কোচ ইভান রাজলগ আছেন আগে থেকেই। গতকাল দুপুরে বাফুফে ভবনের সামনে দুই সহকারীকে পাশে রেখে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বাংলাদেশ ফুটবল দলের নতুন কোচ হাভিয়ের ফার্নান্দেজ কাবরেরা। স্প্যানিয়ার্ড কোচ বলেন, আপাতত তার কাজ হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের ক্লাবগুলো পরিদর্শন করে তাদের অনুশীলন দেখা এবং এরপর প্রিমিয়ার লীগ শুরু হলে সেখান থেকে মার্চের এসাইনমেন্টের জন্য খেলোয়াড় বাছাই করা।
এরই মধ্যে আবাহনী ক্লাব পরিদর্শন করেছেন কাবরেরা। কমলাপুরের বাফুফের এলিট ফুটবল একাডেমিও পরিদর্শন করেছেন তিনি। আপাতত এর বাইরে জাতীয় দল নিয়ে তার কাজ নেই।
মার্চে বাফুফে ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলার চেষ্টা করছে। দেশে বা দেশের বাইরে গিয়ে জামালদের ম্যাচ খেলানোর চেষ্টা করছে বাফুফে।
এ মাসেই ইন্দোনেশিয়া সফরে যাওয়ার কথা ছিল জাতীয় দলের।
কিন্তু সফর বাতিল হওয়ায় মার্চের আগে বাংলাদেশের কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলার সম্ভাবনা নেই।
হাভিয়ের কাবরেরা বলেন, ‘আমি দুই সহকারী পেয়েছি কায়সার ও বিপ্লবকে। তাদের জাতীয় দলে কাজ করার অভিজ্ঞতা আছে। আশা করবো তারা আমাকে লীগের খেলা দেখে খেলোয়াড় বাছাই করার ক্ষেত্রে সহায়তা করবেন। আমি খুব খুশি তাদের পেয়ে।’
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর