× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

নবাবগঞ্জের শিকারীপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

বাংলারজমিন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২২, সোমবার

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের ঘোড়া মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আইয়ুব মোল্লার বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার রাত আনুমানিক এগারোটার দিকে বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আলিমুর রহমান খান পিয়ারার ছেলে তানভীরের নেতৃত্বে একদল যুবক এ হামলা করেছে বলে অভিযোগ করেছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আইয়ুব মোল্লা। এ ঘটনায় প্রার্থীর মা ও ভাতিজা সহ পরিবারের আরেকজনকে মারধর করা হয়েছে বলে জানান তিনি। আইয়ুব মোল্লা অভিযোগ করে বলেন, অসুস্থ স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় ছিলেন তিনি। এ সুযোগে শিকারীপাড়ার বিষমপুর তার নিজ বাড়িতে ঢুকে বাড়ির আসবাবপত্র ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করে নৌকার প্রার্থীর ছেলে তানভীরের নেতৃত্বে তাদের সমর্থকরা। দেয়া হয় পোস্টারে আগুন। এ সময় নির্বাচন থেকে সরে যেতে প্রাণনাশের হুমকিও প্রদান করা হয় বলে অভিযোগ করেন তিনি। এ বিষয়ে নৌকার প্রার্থী আলিমুর রহমান খান পিয়ারা জানান, ওই সময় আমার ছেলে আমার সঙ্গেই আমার নির্বাচনী একটি মিটিংয়ে ছিল, সে কি করে তখন তার বাড়িতে গেল।
এটা সম্পূর্ণভাবে রাজনৈতিক ফায়দা নেয়ার চেষ্টা মাত্র। তাদের বাড়িতে কোনো হামলা বা ভাঙচুর হয়নি- এটা অভিনয় মাত্র। তিনি রাজনীতি না করে অভিনয় করলে বেশি ভালো হতো। আলিমুর রহমান খান পিয়ারার ছেলে তানভীর বলেন, আমি বাবার সঙ্গে মিটিংয়ে ছিলাম। কাল বিষমপুরের ঐ পাশে আমি যাইনি। এটা সম্পূর্ণ মিথ্যা।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর