× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

চাচার জানাজায় অংশ নিলেন ডা. মুরাদ হাসান এমপি

দেশ বিদেশ

জামালপুর প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২২, সোমবার

দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর অবশেষে চাচার জানাজার নামাজে অংশ নিতে প্রকাশ্যে এসেছেন নানা বিতর্কিত মন্তব্যের কারণে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসান এমপি। গত শনিবার দুপুরে ডা. মুরাদ হাসান তার চাচা সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদারের জানাজায় অংশ নিতে অনেকটা নীরবে নিজ গ্রাম সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে আসেন।
ডা. মুরাদ হাসান গত শনিবার দুপুর দেড়টার দিকে তার বড় ভাই হাইকোর্টের বিচারপতি মাহমুদুল হাসানের সঙ্গে তার গাড়িতে করে সরিষাবাড়ী আসেন ডা. মুরাদ হাসান এমপি। দুপুর ২টায় দৌলতপুর এডভোকেট মতিয়র রহমান তালুকদার কলেজ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার শেষে জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয় চাচাকে। গার্ড অব অনার শেষে মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন ডা. মুরাদ হাসান এমপি ও তার বড় ভাই বিচারপতি মাহমুদুল হাসান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। জানাজার পূর্বে ড. মুরাদ হাসান এমপি তার মরহুম চাচার আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
salim khan
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ২:৩৮

জানাজা তো মুসলমানদের জন্য।

অন্যান্য খবর