× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

আলাপন /আগামী বছর বিয়ের পরিকল্পনা আছে - বিপাশা কবির

বিনোদন

মাজহারুল তামিম
২৪ জানুয়ারি ২০২২, সোমবার

পছন্দের মানুষ আছে আমার, সেটা তো কখনও অস্বীকার করি না। কিন্তু মাঝেমধ্যে আমাকে নিয়ে উল্টেপাল্টা কথা রটানো হয়। সম্প্রতি তো কিছু মানুষ আমাকে বিয়ে পড়িয়ে দিয়েছে। আমি নাকি বিয়ে করে ফেলেছি। এমন কথাও শুনছি। মানবজমিনের আলাপচারিতায় বিয়ে বিষয়ে এভাবেই কথাগুলো বলছিকেন চিত্রনায়িকা বিপাশা কবির।

আপনি বললেন আপনার পছন্দের মানুষ আছে। তাহলে কবে নাগাদ বিয়ে করতে চান আসলে? এ নায়িকার উত্তর- আগামী বছর বিয়ে করার পরিকল্পনা আছে। দেখা যাক কী হয়।
এবার একটু ভিন্ন প্রসঙ্গে আসি। বর্তমান ব্যস্ততা কী নিয়ে? বিপাশা বলেন, এখন আসলে কোনো কাজ করছি না। করোনার প্রকোপ বাড়ছে। তাই আপাতত বিরতি নিয়েছি। তবে সামনে 'যার নয়নে যারে লাগে ভালো'র গান আর ডাবিংয়ের কাজ করবো। আমার দুইটা ওয়েব প্লাটফর্মের কাজ করার কথা ছিল। কিন্তু করোনার জন্য সবই ভেস্তে গেলো। সময় কাটছে কী করে? বিপাশা বলেন৷ বাসাতেই আছি। ব্যস্ত রাখার চেষ্টা করছি নিজেকে। রান্নাবান্না করে নিজের খাবার নিজেই খাই। আর ওয়ার্ক আউট করি। সিনেমা দেখি। এভাবেই সময় চলে যাচ্ছে। করোনার কারণে বার বার বাঁধার মুখে। ক্ষতি হচ্ছে না এতে? বিপাশা কবির বলেন, আমার প্রচুর ক্ষতি হচ্ছে। প্রথম ধাক্কায় তো আমার অনেক প্রজেক্ট বাতিল হয়ে যায়। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন সামনে। অনেক শিল্পীকে এফডিসিতে দেখা যাচ্ছে। আপনাকে তো দেখা যাচ্ছে না। কারণ কী? বিপাশা কবির বলেন, এসব পলিটিক্সের মধ্যে ফাঁসতে চাই না। দুই প্যানালে যারা দাঁড়িয়েছেন তারা সবাই আমার কাছের। এখন যে অবস্থা এক প্যানেলের সঙ্গে থাকলে অন্য প্যানেলের লোক মাইন্ড করবে। তাই এফডিসি যাচ্ছি না। তবে নির্বাচনের দিন মিস করবো না। আমার পছন্দের প্রার্থীকে ভোট দিতে অবশ্যই যাবো। সবার সঙ্গে ঐদিন দেখা হবে। আশা করছি সুন্দর সময় কাটবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kabir
২৪ জানুয়ারি ২০২২, সোমবার, ১:১২

So , what you want ? People will dance ? R u thinking better than Monalisha ?

অন্যান্য খবর