× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

নওগাঁর ধামইরহাটে ট্রাকের ধাক্কায় ৪ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বাংলারজমিন

নওগাঁ প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

নওগাঁর ধামইরহাটে রোববার রাতে সড়ক দুর্ঘটনায় সজল হোসেন (২২) ও মিনহাজউদ্দিন (২০) নামে আহত আরও দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার রাতে উপজেলার ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের হরিতকীডাঙ্গা বাজার মোড়ে  এ ঘটনাটি ঘটে। এ নিয়ে এই সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হলো। গতকাল সকাল ৯টার দিকে জেলার মহাদেবপুর উপজেলার শিবরামপুর মোড়ে বালুবাহী একটি ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নওগাঁ সিভিল সার্জন অফিসের হিসাবরক্ষক আবুল কালাম আজাদ নিহত হয়েছেন। পুলিশ ঘাতক ওই দুই ট্রাক আটক করলেও এর চালকরা পালিয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে ধামইরহাটের সাপ্তাহিক হাটে ৪ জন সবজির ব্যবসায়ী বেচাকেনা শেষে একই মোটরসাইকেলযোগে চাপাচাপি করে বসে বাড়ি ফিরছিলেন। পেছন থেকে মোটরসাইকেলটিকে জয়পুরহাটগামী বালু বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে সুফিয়ান (১৮) ও মোজাম্মেল হকের ছেলে আবদুস সালাম (৩০)-এর মাথা পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তারা মারা যান।
ধামইরহাট থানার ওসি কে এম রাকিবুল হুদা জানান, একই মোটরসাইকেলে চেপে ৪ জন ধামইরহাট থেকে নিজ বাড়িতে ফিরছিলেন।
নিহত দুইজনের লাশ ঘটনাস্থল থেকেই উদ্ধার করা হয়েছে এবং আহত দুইজনকে রামেক হাসপাতালে রেফার্ড করা হলে যাত্রাপথেই তাদের মৃত্যু হয়। মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও ঘাতক ট্রাকটি আটক করেছে। এ বিষয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর