× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

চাঁপাই নবাবগঞ্জে ট্রেনের ধাক্কায় নসিমনের চালকসহ ৩ জন নিহত

বাংলারজমিন

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

চাঁপাই নবাবগঞ্জের পৌর এলাকায় ট্রেনের ধাক্কায় নসিমনের চালকসহ ৩ জন নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে আলিনগর হাজির মোড় রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
চাঁপাই নবাবগঞ্জ শহরের মাছ বাজার থেকে মাছ বিক্রি শেষে নসিমনে তারা বাড়ি যাচ্ছিলেন। রেল লাইনের ওপর দিয়ে আলিনগর ভূতপুকুর তাদের বাড়ি যাওয়ার রাস্তা। নসিমনটি রেল লাইন পাড়ি দিয়ে সেদিকে যাওয়ার প্রস্তুতি নেয়। এ সময় চাঁপাই নবাবগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে রাজশাহী অভিমুখে ছুটে যাচ্ছিল ট্রেন। নসিমন চালক রেল লাইন অতিক্রমের চেষ্টা চালান। একপর্যায়ে ট্রেন নসিমনটিকে ধাক্কা দিলে নসিমনে থাকা চালক ও দুই আরোহী ট্রেনের নিচের পড়ে যায়।
এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের। পরে ট্রেনে কাটা পড়ে ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা। সেখান থেকে মরদেহ নেয়া হয় রেলওয়ে পুলিশ বক্সে। এ সময় খাইরুল ইসলাম নামে এক আরোহী রেল লাইনের বাইরে পড়লে প্রাণে বেঁচে যায়। নিহত ৩ জন হলেন- চাঁপাই নবাবগঞ্জ পৌর এলাকার আলিনগর ভূতপুকুরের মৃত রইস উদ্দীনের ছেলে সেহের আলী (৪৫), একই গ্রামের মৃত গরীবুল্লাহর ছেলে ফুলচান (৫০) ও চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কেন্দুল গ্রামের মানিকচানের ছেলে নাইমুল (২৭)। নিউ মার্কেট মাছ বাজারে মাছ বিক্রি করে নসিমনে করে আলীনগর ভূতপুকুরে বাড়ি ফিরছিল তারা। আলিনগর হাজির মোড়ের রেল ক্রসিং পার হওয়ার সময় চাঁপাই নবাবগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে সিরাজগঞ্জগামী মেইল ট্রেন নসিমনকে ধাক্কা দেয়। এতে ট্রেনে কাটা পড়ে ছিন্নভিন্ন হয়ে যায় মরদেহ।  
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর