× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে চিলমারী

বাংলারজমিন

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

ইউপি নির্বাচনকে ঘিরে চিলমারী উপজেলা ৫টি ইউনিয়নে দিন দিন বেড়ে চলেছে উত্তাপ। বিজয় ছিনিয়ে নিতে মরিয়া হয়ে উঠেছেন প্রার্থীরা। প্রার্থীরা অতীত-বর্তমানের কার্যক্রম নিয়ে গ্রামে গ্রামে চলছে আলোচনা- সমালোচনার ঝড়। প্রতীক বরাদ্দ পাওয়ার পরেই প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠেছে গোটা চিলমারী এলাকা। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো চিলমারীর রাস্তাগুলো, দেয়াল কিংবা গাছ নেই বাকি। ভোর থেকে গভীর রাত পর্যন্ত শোডাউনসহ লিফলেট দিয়ে ভোটরদের দুয়ারে দুয়ারে ঘুরে ভোট ভিক্ষা চাচ্ছেন।
থানাহাট ইউনিয়ন: এখানে  চেয়ারম্যান প্রার্থী রয়েছেন ৮জন। এছাড়াও ১৮জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ৫৪জন সাধারণ সদস্য লড়াই করছেন ভোটযুদ্ধে।

রমনা মডেল ইউনিয়ন: চেয়ারম্যান পদে মাঠে রয়েছেন ৯জন। এছাড়াও ১৪জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ৫৬জন সাধারণ সদস্য রয়েছেন দৌড়ে। অষ্টমীর চর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৪জন। এবং ১০জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ২৮জন সাধারণ সদস্য তাদের প্রতীক নিয়ে মাঠে রয়েছেন। চিলমারী ইউনিয়ন: এই ইউনিয়নে চেয়ারম্যানের চেয়ার নিতে প্রার্থী ৩জন। এছাড়াও ১২জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ২৩জন সাধারণ সদস্য পদ দখলের জন্য ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। রাণীগঞ্জ ইউনিয়ন: এখানে চেয়ারম্যান প্রার্থী ৮জন। এছাড়াও ১৫জন সংরক্ষিত মহিলা সদস্য এবং ২৯ জন সাধারণ সদস্য প্রতীক নিয়ে ছুটছেন। ভ্যানচালক আমজাদ জানান, ভোট আইলে সগাই আইসে। ভোট শেষ হইলে কাইয়ো খবর নেয় না। তাই এবারে ভোট দেম যাই হামার কথা শুনবে। থানাহাট বাজারের চায়ের দোকানদার শহিদুল জানান, যারা দোকানে চা খাইতে আসে সবার মুখে মুখে খালি ভোটের গল্প। চাও খায় ভোটও চায়। কামার সুদাংসু জানান, ভোট আইলে সবাই আইসে খবর নিতে, ভোট গেইলে গরিব মানুষের তো কেউ খবর নেয় না।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর