× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

বিপিএল /প্রশ্নবিদ্ধ আম্পায়ারিংয়ে ১০০ রানে ইনিংস শেষ ঢাকার

খেলা

স্পোর্টস ডেস্ক
২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার

টানা দুই ম্যাচ হেরে তৃতীয় ম্যাচে জয়ে ফেরে মিনিস্টার গ্রুপ ঢাকা। বিপিএলে নিজেদের চতুর্থ ম্যাচে মাহমুদুল্লাহ রিয়াদের দল মুখোমুখি হয়েছে সিলেট সানরাইজার্সের। তবে ব্যাট হাতে হতাশা সঙ্গী হয়েছে ঢাকার। ১০০ রানেই গুটিয়ে গেছে তামিম-মাশরাফিদের ইনিংস। ঢাকার ব্যর্থতায় মোড়ানো ইনিংসে দায় রয়েছে ম্যাচ আম্পায়ারেরও!
মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ব্যাট করতে নেমে বাজে শুরু করে ঢাকা। তামিম ইকবাল ৩, মোহাম্মদ শেহজাদ ৫ ও জহুরুল হক ৪ রান করে ফেরেন সাজঘরে। মাত্র ১৭ রানে তিন উইকেট হারিয়ে যখন ধুঁকছে ঢাকা, তখন দলের হাল ধরেন মাহমুদুল্লাহ রিয়াদ ও মোহাম্মদ নাঈম। দুই ব্যাটার প্রতিরোধ গড়ে তোলেন ৪০ রানের জুটিতে।
তবে ম্যাচ আম্পায়ারের ভুল সিদ্ধান্তে ভাঙে এই জুটি। ব্যক্তিগত ১৫ রানে সাজঘরে ফেরেন নাঈম।
একই ওভারে আম্পায়ারের প্রশ্নবিদ্ধ সিদ্ধান্তে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন আন্দ্রে রাসেল। আগের ম্যাচে এই ক্যারিবিয়ান তারকার ঝড়ো ইনিংসেই জয় পায় ঢাকা। দুটি বিতর্কিত আউটের সিদ্ধান্তের পর ঢাকার আর কেউ থিতু হতে পারেনি ক্রিজে। দলের পক্ষে ২৬ বলে সর্বোচ্চ ৩৩ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া শুভাগত হোম ২১ রান করেন। আর কেউই দুই অঙ্কের ঘরে রান করতে পারেননি।
সিলেটের হয়ে একাই ৪ উইকেট নেন নাজমুল হোসেন অপু। এছাড়া তাসকিন আহমেদ তিনটি ও সোহাগ হাজী দুটি উইকেট শিকার করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোঃ সাজিরুল ইসলাম
২৬ জানুয়ারি ২০২২, বুধবার, ৯:৩৩

এর জন্যই দিন দিন বিপিএলের জনপ্রিয়তা হারাচ্ছে। বিসিবি ফান্ডে কোটি কোটি টাকা অথচ রিভিও সিস্টেম আনতে পারে না। আর অ্যাম্পায়ারদের কথা কি বলবো এরাতো যোগ্যতায় রাখেনা।

অন্যান্য খবর